পর্নোগ্রাফি কান্ডে শিল্পার ভূমিকা নেই 

পর্নোগ্রাফি কান্ডে বলি অভিনেত্রী শিল্পা শেঠির স্বামীকে গ্রেফতার করা হলেও পুলিশের নজরে এখনও পর্যন্ত বলি অভিনেত্রী শিল্পা শেঠির কোনও যোগ পাওয়া যায় নি। 

Written by SNS Mumbai | July 23, 2021 10:49 am

রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠি (Photo: Instagram/@rajkundra9

পর্নোগ্রাফি কান্ডে বলি অভিনেত্রী শিল্পা শেঠির স্বামীকে গ্রেফতার করা হলেও পুলিশের নজরে এখনও পর্যন্ত পর্নোগ্রাফি ভিডিওর সঙ্গে বলি অভিনেত্রী শিল্পা শেঠির কোনও যোগ পাওয়া যায় নি। 

হটশটস অ্যাপটি রাজ কুন্দ্রা নিজে তৈরি করে তা লন্ডনের সংস্থাকে দিয়েছিলেন। মুম্বই ও পাশ্ববর্তী এলাকায় শু্যট করা পর্নোগ্রাফি ভিডিও হটশটস অ্যাপে দেখানাে হত। 

প্রাথমিক তদন্তে মুম্বই পুলিশ পর্নোগ্রাফি ভিডিও কন্ডে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির কোনও সক্রিয় ভূমিকার সন্ধান পায়নি। 

মুম্বই পুলিশের যুগ্ম কমিশনার (অপরাধ দমন শাখা) মিলিন্দ ভারাম্বে বলেন, ‘পর্নোগ্রাফি কান্ডের তদন্ত চলছে। আমরা ঘটনার শিকার উঠতি নায়িকাদের তদন্তে সহযােগিতা করার জন্য আর্জি করেছি। তবে প্রাথমিক তদন্তে এখনও পর্যন্ত বলি অভিনেত্রী শিল্পা শেঠির পর্নোগ্রাফি ভিত্তি কান্ডে সক্রিয় ভূমিকার সন্ধান পাওয়া যায় নি।’ 

ঘটনার শিকার যুবতীদের অপরাধ দমন শাখার সঙ্গে যােগাযােগ করার আবেদন ব্রা হচ্ছে। আমরা উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করব। পর্নোগ্রাফি কান্ডে ধৃত রাজ কুন্দ্রার সংস্থা ভিয়ান ইন্ডাস্ট্রিজের সঙ্গে লন্ডনের সংস্থা কেনরিনের চুক্তির কথা জানতে পারা গেছে। কুন্দ্রার আত্মীয়ের ওই সংস্থাটি মূলত অ্যাপের জন্য কনটেন্ট তৈরির দায়িত্বে ছিল। কুন্দ্রার সংস্থা শুটিংয়ের দায়িত্বে ছিল। উল্লেখ্য, সাবক্রিপশনের টাকা কেনরিনের নামেই আসত।