স্কুলেই মাদক খাইয়ে বােনকে বারবার ধর্ষণ চার তুতাে ভাইয়ের, সঙ্গী শিক্ষক

বোন ভালাে পড়াশােনায়। সে কারণেই স্কুলে তাকে মাদক খাইয়ে বারবার ধর্ষণ করার অভিযােগ উঠলাে তারই চার তুতাে ভইিয়ের বিরুদ্ধে।

Written by SNS Lucknow | July 1, 2019 4:01 pm

প্রতিনিধিত্বমূলক চিত্র (Photo: iStock)

বোন ভালাে পড়াশােনায়। সে কারণেই স্কুলে তাকে মাদক খাইয়ে বারবার ধর্ষণ করার অভিযােগ উঠলাে তারই চার তুতাে ভইিয়ের বিরুদ্ধে। এই জঘন্য কাজে বাধা না দিয়ে এক শিক্ষকও এই জঘন্য কাজে লিপ্ত হয়েছে বলেও অভিযােগ উঠেছে।

যােগি আদিত্যনাথের রাজ্য উত্তরপ্রদেশে ঘটেছে এই নারকীয় ঘটনা। ক্লাস এইটের ছাত্রীকে বারবার যৌন হেনস্থা করার সময় এক দল ছাত্র সেই দৃশ্য ভিডিও রেকর্ড করে রাখত। তাদেরই একজন শুক্রবার সেই ভিডিও মেয়েটির পরিবারের হােয়াটসঅ্যাপ গ্রুপে পােস্ট করে দেয়। তাতেই প্রকাশ্যে আসে এই অপরাধ।

শনিবার পুলিশে অভিযোগ দায়ের করেন ১৬ বছরের কিশােরীর বাবা-মা। এই ঘটনায় এখনও কেউ গ্রেফতার হয়নি।

পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, নাবালিকা ওই মেয়েটিকে মাদক খাইয়ে অচৈতন্য করে চার নাবালক এবং ওই শিক্ষক ধর্ষণ করত। কিশােরীর জ্ঞান ফিরে এলে তাকে বলা হত সে মাঠে অজ্ঞান হয়ে পড়ায় তাকে স্টাফ রুমে নিয়ে যাওয়া হয়েছে।

হােয়াটসঅ্যাপে পােস্ট করা ভিডিও দেখে সে গােটা বিষয়টি বুঝতে পারে। গত দু’বছর ধরে সীতাপুরের মাহােলি সরকারি স্কুলে এভাবেই বারবার তাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযােগ করেছে মেয়েটি।

সে ও অভিযুক্তরা সবাই যৌথ পরিবারেই থাকত। পুলিশের অনুমান ক্লাসে প্রথম হওয়া মেয়েটির প্রতি ঈর্ষান্বিত হয়েই তাকে খাটো করতে তুতাে ভাইয়েরা দিনের পর দিন এই অপরাধ করে গিয়েছে। তার টিফিনের সময় বােনকে বলত, একই সঙ্গে খাওয়ার জন্য। সেই সময়ই বােনের খাবারে মাদক মিশিয়ে দিত।