মােদির ডুবন্ত জাহাজকে ছেড়ে যাচ্ছে আরএসএস : মায়াবতী

প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদির দাম্পত্য জীবন নিয়ে কটাক্ষ করেছেন বহুজন সমাজ পার্টি নেত্রী মায়াবতী। এবার তাঁর সাম্রাজ্যের পতন নিশ্চিত বলে জানালেন দলিত নেত্রী।

Written by SNS Lucknow | May 15, 2019 4:08 pm

মায়াবতী (Photo: IANS)

প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদির দাম্পত্য জীবন নিয়ে কটাক্ষ করেছেন বহুজন সমাজ পার্টি নেত্রী মায়াবতী। এবার তাঁর সাম্রাজ্যের পতন নিশ্চিত বলে জানালেন দলিত নেত্রী। সেই সঙ্গে মায়াবতী মােদির আদর্শ ‘রাষ্ট্রীয় স্বয়ং সেবক সংঘ’ (আরএসএস)-কে টেনে আনলেন আক্রমণের নিশানায়।

মায়াবতীর অভিযােগ ‘ডুবন্ত জাহাজের মতাে মােদির সরকারের অবস্থা। সেই কারণে আরএসএসও দূরে সরে যাচ্ছে।’ আজ টুইটে জানিয়েছেন মায়াবতী।

মােদি সরকার নির্বাচনের সময় দেওয়া প্রতিশ্রুতি পূরণ করেনি। সেই কারণে বিজেপির হয়ে আরএসএসকে প্রচার করতে দেখা যায়নি। একজন প্রকৃত প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন করতে চাইবে সাংবিধানিক কল্যাণময় দিকগুলি রূপায়ণের মাধ্যমে বলে মনে করেন মায়াবতী।

রাজস্থানে অলওয়ারে একটি ধর্ষণের ঘটনায় দলিত নেত্রী মায়াবতী ‘কুমিরের কান্না কাঁদছেন’ বলে কটাক্ষ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি। রাজস্থানে কংগ্রেস সরকারকে সমর্থন করেছে বিএসপি।

মােদি, মায়াবতীকে আক্রমণ করে বলেন প্রকৃত দলিত প্রেম থাকলে রাজস্থানের কংগ্রেসের ওপর থেকে সমর্থন তুলে নিতেন বহেনজি। মােদির কটাক্ষের পাল্টা মায়াবতী বলেন প্রধানমন্ত্রী ধান্দাবাজি করছেন দলিত প্রেম দেখিয়ে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদিকে আক্রমণের উত্তরে কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলি মায়াবতীকে পাল্টা বলেন, সামাজিক জীবনের সঙ্গে বেমানান তিনি।

নাম না করে রাজনৈতিক নেতাদের মন্দির দর্শন নিয়ে মায়াবতী আজ বলেন, নির্বাচনের আগে ওই কেন্দ্রের মন্দির দর্শন প্রার্থীদের কাছে ফ্যাশন হয়ে গেছে। নির্বাচন কমিশনের উচিত এই খবরগুলি প্রচার মাধ্যমে না দেখান, সেই বিধিনিষেধ চালু করা প্রয়ােজন। গতকালই উজ্জ্বয়িনাতে প্রিয়াঙ্কা গান্ধি এবং মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কমলনাথের মহাকালেশ্বর মন্দির পরিদর্শন করেন।