রিলায়েন্স জুয়েলস্ ক্রিসমাসের জন্য শিশু, তরুণী এবং মহিলাদের জন্য বিশেষ গহনা সংগ্রহ চালু করেছে

রিলায়েন্স জুয়েলস তার দু’টি পৃথক সংকলন ‘বেলা’ এবং ‘নিতারা’ প্রবর্তনের জন্য উপস্থাপনা করেছে।গহনাগুলিকে জটিলভাবে তৈরি করা একটি আনন্দদায়ক রেঞ্জ।

Written by SNS Mumbai | December 28, 2020 5:54 pm

প্রতিকি ছবি (Photo: iStock)

এই ক্রিসমাস , রিলায়েন্স জুয়েলস তার দু’টি পৃথক সংকলন ‘বেলা’ এবং ‘নিতারা’ প্রবর্তনের জন্য উপস্থাপনা করেছে। যেখানে ‘বেলা’ সংগ্রহ হল নারী সত্তার উদ্যাপন, ‘নিতারা’ সংগ্রহটি শিশুদের চিত্তাকর্ষক যাদুকী রূপকথার জগৎকে উদ্ভাসিত করে।

রূপকথার গল্প এবং কল্পনার জগৎ থেকে অনুপ্রেরণা গ্রহণ করে, ‘নিতারা’ বাচ্চাদের গহনাগুলিকে জটিলভাবে তৈরি করা একটি আনন্দদায়ক রেঞ্জ। যাদুকরী গঙ্গাগুলির এই আকর্ষণীয় সংগ্রহটি ছােট বাচচাদের প্রশংসিত করে তুলবে এবং তাই এই উৎসব মরশুমে এটি তাদের বাচ্চাদের জন্য একটি আদর্শ অলংকরণ হিসেবে পরিণত করে এবং এটি একটি উপহারও যা শিশুরা পছন্দ করবে। ‘নিতার’ সংগ্রহটি কৌতুকপূর্ণ ডিজাইনের একটি স্তূপ, যা ইউনিকর্ন তারা, ফুল, প্রজাপতি এবং ডলফিনগুলি শিশুরা পছন্দ করে এবং সােনা ও হিরের পেনডেন্ট, কানের দুল এবং ব্রেসলেট হিসাবে পাওয়া যাবে যার দাম মাত্র ৩ হাজার থেকে শুরু।

এছাড়া, অপূর্ব ডিজাইনের আরও একটি বিভাগ হল নতুন ‘বেলা’ সংগ্রহ, যা প্রত্যেক দিনকে বিশেষ করে তােলার জন্য ডিজাইন করা হয়েছে। ‘বেলা’র সংগ্রহগুলি ন্যূনতম এবং সমসাময়িক জ্যামিতিক নিদর্শন দ্বারা অনুপ্রাণিত, মুক্তোর ঝিনুকের ইঙ্গিত সহ তরুণ প্রজন্ম এবং মহিলাদের জন্য এটি একটি যথাযথ ক্রয় করার পণ্য। বিশদ এবং নির্ভুলতার প্রতি আগ্রহের সঙ্গে সুক্ষ ডিজাইনের শৈল্পিক সৃষ্টি, এই চমকপ্রদ সােনার পেনডেন্ট এবং ব্রেসলেটগুলি আপনার প্রতিদিনের মুহূর্তগুলির জন্য আদর্শ।