তামিনলাড়ুর স্বার্থে হাতে হাত মেলাতে প্রস্তুত রজনীকান্ত-কমল হাসান

২০২১ সালেই তামিলনাড়ুতে বিধানসভা নির্বাচন। এখনও পর্যন্ত রজনীকান্ত জানিয়েছেন, নির্বাচনের তারিখ ঘােষণা হলে তাঁর দল ২৩৪টি আসনেই প্রার্থী দেবে।

Written by SNS Chennai | November 21, 2019 3:49 pm

রজনীকান্ত-কমল হাসান (Photo: IANS)

শােনা গিয়েছিল রাজনীতির আঙিনায় আসতে চলেছেন থালাইভা, রজনীকান্ত। রজনী ঘনিষ্ঠ একাধিক সুত্রে খবর পাওয়া গিয়েছিল অবশেষে বহুদিনের ইচ্ছেকে বাস্তব রূপ দিতে চলেছেন রজনীকান্ত।

২০২০ সালের আগস্ট-সেপ্টেম্বর মাসের মধ্যেই তাঁর নিজের রাজনৈতিক দল তৈরি করে ময়দানে নামতে চলেছেন থালাইভা। গতকাল সেই সম্ভাবনায় সিলমােহর লাগিয়েছেন তিনি স্বয়ং। জানিয়েছেন, তামিনলাড়ুর মানুষের উন্নয়নের কথা ভেবেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন। তেমন প্রয়ােজন পড়লে বন্ধু, সহকর্মী এবং বর্তমানে রাজনৈতিক নেতা কমল হাসানের সঙ্গে হাত মেলাবেন।

মঙ্গলবার সকালেই মক্কাল নিধি মাইয়াম দলের প্রতিষ্ঠাতা অভিনেতা কমল হাসান স্পষ্ট জানিয়েছিলেন প্রয়ােজন পড়লে রজনীকান্তের সঙ্গে জোট বাঁধতে রাজি তিনি। সন্ধেবেলার মধ্যে একই সুর শােনা গেল রজনীকান্তের গলায়ও।

এর আগে অবশ্য যতবারই সাংবাদিকরা দুই তারকাকে রাজনৈতিক গাঁটছড়ার কথা জিজ্ঞাসা করেছেন, ততবারই তাঁরা সেই প্রসঙ্গ এড়িয়ে গিয়েছে। এই প্রথম এত স্পষ্টভাবে দুই অভিনেতা রাজনৈতিক বােঝাপড়ার কথা বলেছেন তামিলভূমের মানুষের স্বার্থে।

২০২১ সালেই তামিলনাড়ুতে বিধানসভা নির্বাচন। এখনও পর্যন্ত রজনীকান্ত জানিয়েছেন, নির্বাচনের তারিখ ঘােষণা হলে তাঁর দল ২৩৪টি আসনেই প্রার্থী দেবে।

প্রসঙ্গত চিত্র পরিচালক এবং জনপ্রিয় অভিনেতা বিজয়ের বাবা এস এস চন্দ্রশেখরই এই দুই অভিনেতাকে অনুরােধ করেন একসঙ্গে রাজনৈতিক পথ চলার জন্য। তাঁর বক্তব্য, রজনীকান্ত হলেন ‘মাস’র জন্য আর কমল হাসান ‘ক্লাস’র জন্য। এই দু’জন এক হলে কেউ তাদের পথে বাধা হয়ে দাঁড়াতে পারবে না।