কাঠফাটা রোদে রাহুল গান্ধির রোড শো,রাস্তায় জনস্রোত

কড়া কাঠ ফাটা রােদে ও মানুষ রাহুলের জন্য প্রায় এক ঘণ্টা অপেক্ষা করে।

Written by Ajay Mukhopadhyay Dhanbad | May 9, 2019 5:19 am

রাহুল গান্ধী (Photo: IANS)

অজয় মুখােপাধ্যায় , ধানবাদ , ৮ মে ধানবাদে লােকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী সহ অন্যতম ক্রিকেট খেলােয়াড় কীর্তি আজাদের সমর্থনে কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধি ধানবাদে রােড শাে করলেন। প্রায় এক কিলােমিটার রাস্তা সফর করলেন পঞ্চাশ মিনিটে। সারা রাস্তা জুড়ে মানুষের ঢল নেমেছিল।রাস্তার দু’পাশের বাড়ির ব্যালকনি ও ছাদে মানুষের ভিড় দেখা যায়।রাহুল গান্ধি হাত নাড়িয়ে নাড়িয়ে সমর্থকদের অভিনন্দন জানাতে থাকেন। মানুষের,উৎসাহ দেখে ও সমর্থকদের দ্বারা ‘চৌকিদার চোর হ্যায় ‘ এই স্লোগান শুনে হাসতে থাকেন। ধানবাদের মাতকুরিয়া চেক পােস্ট থেকে ধানবাদের ব্যাঙ্ক মােড় পর্যন্ত রাহুলের রােড শাে চলে। এসপিজির কড়া নিরাপত্তার ব্যারেকেডে খােলা গাড়িতে রাহুলের সঙ্গে ধানবাদের কংগ্রেস প্রার্থী কীর্তি আজাদ ও ঝাড়খণ্ডের কংগ্রেস সভাপতি ড .অজয়কুমার উপস্থিত ছিলেন।

রােড শাে শেষ হওয়ার পর ব্যাঙ্ক মােড়ে রাহুলের দশ মিনিট ভাষণ দেওয়ার কথা ছিল। কিন্তু সময় মতাে হাতে মাইক না পাওয়ার জন্য তার কনভয় আগে চলে যায়। ধানবাদের এরুড্রাম থেকে হেলিকপ্টার করে রাহুল গান্ধি রওনা দেন। রােড শােয়ে কংগ্রেস সমর্থকরা স্লোগান দিতে থাকে , রাহুল গান্ধি জিন্দাবাদ , ‘চৌকিদার চোর হ্যায় ’।

এদিকে আবার রাস্তার মাঝখানে কিছু বিজেপি সমর্থক মােদির মুখােশ পরে , নরেন্দ্র মােদি জিন্দাবাদ ,’রাহুল গান্ধি মুর্দাবাদ ’এর স্লোগান দিতে থাকে। দুই দলের সমর্থকদের মধ্যে বচসা শুরু হলে পুলিশ এসে এই পরিস্থিতি সামাল দেয়।কড়া কাঠ ফাটা রােদে ও মানুষ রাহুলের জন্য প্রায় এক ঘণ্টা অপেক্ষা করে।রাহুল তার নির্ধারিত সময় অনুযায়ী এক ঘণ্টা দেরিতে আসে।