এমভিএম নিয়ে আদৌ ভীত নই রাহুল গান্ধি

নির্বাচনী জনসভায় এই ভাষায় নরেন্দ্র মােদিকে আক্রমণ করে সাফ জানিয়ে দিয়েছেন, তিনি এমভিএম অথবা মােদিজির মিডিয়াকে আদৌ ভয় করেন না।

Written by SNS Araria | November 5, 2020 1:57 am

রাহুল গান্ধি (File Photo: IANS)

ইলেকট্রনিক ভােটিং মেশিন নয়, এটা হল মােদি ভােটিং মেশিন বা এমভিএম। কংগ্রেস নেতা রাহুল গান্ধি বুধবার এক নির্বাচনী জনসভায় এই ভাষায় নরেন্দ্র মােদিকে আক্রমণ করে সাফ জানিয়ে দিয়েছেন, তিনি এমভিএম অথবা মােদিজির মিডিয়াকে আদৌ ভয় করেন না।

রাহুলের জনসভায় ভিড় হয়েছিল প্রচুর। শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে ছিলেন কংগ্রেস নেতা। এমভিএম হােক বা মােদিজিকা মিডিয়া আমিই কারােরই পরেয়াে করি না। সত্য হচ্ছে সত্য, ন্যায় বিচার হচ্ছে ন্যায় বিচার। আমি এই লােকটির বিরুদ্ধে একটি আদর্শ নিয়ে সংগ্রাম করছি। আমরা ওঁদের চিন্তাধারার বিরুদ্ধে যে লড়াই চালিয়ে যাচ্ছি তা দিয়ে একদিন এই চিন্তাধারাকে পরাস্ত করা নয়, একেবারে নসাৎ করে দেব।

কোনও বিশেষ ঘটনার উল্লেখ করেননি রাহুল। তবে বলেছেন, বিভিন্ন জনসভায় নরেন্দ্র মােদি আমার সম্পর্কে আপত্তিকর কথাবার্তা বলছেন। তবে যতই ওঁরা ঘৃণা ছড়াতে শুরু করুক, আমি সবসময় ভালােবাসাই ছড়িয়েছি। ঘৃণা কখনও ঘৃণাকে পরাস্ত করতে পারে না, একমাত্র ভালােবাসার দ্বারাই তা সম্ভব।

নরেন্দ্র মােদিকে না হারানাে পর্যন্ত আমি এক ইঞ্চি জমিও ছাড়ব না। বুধবার এর আগে রাহুল গান্ধি মাধেপুরার এক জনসভায় যােগ দিয়েছিলেন। সেখানে তিনি বলেন, মানুষ এই বিজেপি সরকারের বিরুদ্ধে তিতিবিরক্ত। তাদের সম্পূর্ণ মুছে ফেলার জন্যই সবাইকে লড়াইতে নামতে হবে।