নরেন্দ্র মোদি বিশ্বের সবচেয়ে বড় অভিনেতা:প্রিয়াঙ্কা

 নরেন্দ্র মােদি নির্বাচনী প্রচারে দাঁড়িয়ে রাহুল গান্ধি অথবা প্রিয়াঙ্কা গান্ধিকে একটা খোঁচা দিলে তার পাল্টা খোঁচা দিতে খুব বেশি দেরি করে না রাহুল-প্রিয়াঙ্কা।

Written by SNS New Delhi | May 18, 2019 1:17 pm

প্রিয়াঙ্কা গান্ধী (File Photo: IANS)

নরেন্দ্র মােদি নির্বাচনী প্রচারে দাঁড়িয়ে রাহুল গান্ধি অথবা প্রিয়াঙ্কা গান্ধিকে একটা খোঁচা দিলে তার পাল্টা খোঁচা দিতে খুব বেশি দেরি করে না রাহুল-প্রিয়াঙ্কা।সেই ধারা বজায় রেখেই শুক্রবার উত্তরপ্রদেশের মির্জাপুরে প্রচার সভায় দাঁড়িয়ে আরও একবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদিকে নিশানা করলেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধি।

উত্তরপ্রদেশের মির্জাপুরে শুক্রবার দলীয় প্রার্থী ললিতেশ ত্রিপাঠীর হয়ে নির্বাচনী রােড-শােয়ের পর প্রিয়াঙ্কা সরাসরি মােদিকে আক্রমণ করে বলেন,দেশের তথা মির্জাপুরের মানুষ এবার বুঝতে পেরেই গেছেন যে তারা বিশ্বের সবচেয়ে বড় অভিনেতাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করেছেন।এর থেকে ভালাে হত যদি অমিতাভ বচ্চনকে প্রধানমন্ত্রী নির্বাচন করতেন।

প্রিয়াঙ্কা বলেন,নরেন্দ্র মােদি তাঁর কথা রাখতে ব্যর্থ হয়েছেন।কিন্তু কংগ্রেস মিথ্যা কথা দেয় না দেশের কৃষক,শ্রমিক,গরিব খেটে খাওয়া মানুষ ও বিশেষ করে দেশের যুবসম্প্রদায়কে।এদিন প্রচার সভার আগে মির্জাপুরে জনপ্লাবনের মধ্যে দিয়ে বিশাল রোড শাে করেন প্রিয়াঙ্কা।যদিও এদিন প্রিয়াঙ্কার রোড-শাে চলার সময় বিজেপি কর্মী-সমর্থকরা মােদি মােদি স্লোগান দিতে থাকে।

আগামী ১৯ মে লােকসভা নির্বাচনের শেষ দফার ভােট গ্রহণ।আর তার আগে নির্বাচনী প্রচার আর  রােড শাে-এর উত্তাপে উত্তপ্ত দেশীয় রাজনীতি।যুদ্ধটা এবার একেবারের সামনা-সামনি।যুযুধান দুই পক্ষ নরেন্দ্র মােদির নেতৃত্বাধীন বিজেপি ও রাহুল গান্ধি এবংপ্রিয়াঙ্কা গান্ধির নেতৃত্বাধীন কংগ্রেস।শেষ দফায় ভােট গ্রহণের আগে আক্রমণ ও প্রতি আক্রমণে তুঙ্গে দেশের রাজনৈতিক রঙ্গমঞ্চ ।আর সব নাটকের শেষ হবে আগামী ২৩ মে ভােটের ফল প্রকাশের মধ্যে দিয়ে।