বিজেপি সরকারের বিরোধিতায় প্রচারে সামিল ৭০টি রাজনৈতিক সংগঠন

বিজেপি সরকারের বিরোধিতায় প্রচারে সামিল ৭০টি রাজনৈতিক সংগঠন।তাঁর ব্যর্থতার কথা ভোটারদের কাছে তুলে ধরাই সংঠনগুলির উদ্দেশ্য বলে জানান হয়েছে।

Written by SNS March 20, 2019 8:03 am

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Photo: IANS)

দিল্লি, ১৯শে মার্চ – লোকসভা নির্বাচনের আগে বিজেপির কাছে অশুভ বার্তা। দেশজুড়ে ভারতীয় জনতা পার্টির বিরুদ্ধে জোরদার প্রচারে নামছে ৭০টি রাজনৈতিক দল পরিচালিত সংগঠনগুলি।

সোমবার বৃহৎ জোটের তরফ থেকে এক বিব ৃতিতে জানান হয়েছে, নরেন্দ্র মোদি প্রতিশ্রুতি মতো চাকরির সুবিধা দিতে ব্যর্থ হয়েছে। তাঁর ব্যর্থতার কথা ভোটারদের কাছে তুলে ধরাই সংঠনগুলির উদ্দেশ্য বলে জানান হয়েছে। সূত্রের খবর , দেশের ৫০টি শহরে এই সংগঠনগুলি প্রচার করবে।

বাম সমর্থিত ইয়াং ইন্ডিয়া ন্যাশনাল কো-অর্ডিনেশন কমিটি জানিয়েছে, এপ্রিলের প্রথম সপ্তাহ থেকে উত্তরপ্রদেশে বদায়ুন থেকে তাদের বিজেপি বিরোধী প্রচার শুরু হচ্ছে। ১১এপ্রিল লোকসভার প্রথম দফার ভোটগ্রহণ। সংগঠনের নেতা সাই বালাজি জানিয়েছেন, নরেন্দ্র মোদি  বলেছিলেন প্রতিবছর ২ কোটি করে বেকারের চাকরি হবে। সেখানে মোদি সরকার ২হাজার চাকরিও দিতে পারেননি । সেজন্য রাস্তায় নেমে মানুষকে জানাবে বিজেপিকে ভোট না দিতে’।

এসএসসি নেতা গোপাল তিওয়ারির কথায়, দেশের যুব সমাজের কাছে সময় এসেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে শিক্ষা দেওয়ার। অল ইন্ডিয়া রেলওয়ে অ্যাপ্রেণ্টিসের নেতা আশিসের বক্তব্য, ‘এলাহাবাদে সাফাই কর্মীদের পা ধুয়ে মোদি শুধুমাত্র নাটক করেছেন। তিনি কখনই এই সাফাই কর্মীদের কথা ভাবেন না’।