মন্ত্রকের জটিল কাজে আবেগ এনেছিলেন,’মন্ত্রী’ সুষমাকে মিস করবে টুইটার

বিদেশের মাটিতে বিপদে পড়া ভারতীয় হােক,বা এদেশে সমস্যায় আটকে পড়া ভিনদেশি ! টুইট করলেই মিলত সমস্যার সমাধান।গত পাঁচ বছরে বিভিন্ন সমস্যায় সুষমা স্বরাজের বরাভয় দেওয়া টুইট-বার্তায় অভ্যস্ত হয়ে গিয়েছিলেন নেটিজেনরা।

Written by SNS New Delhi | June 1, 2019 1:01 pm

সুষমা স্বরাজ (File Photo: IANS)

বিদেশের মাটিতে বিপদে পড়া ভারতীয় হােক,বা এদেশে সমস্যায় আটকে পড়া ভিনদেশি ! টুইট করলেই মিলত সমস্যার সমাধান।গত পাঁচ বছরে বিভিন্ন সমস্যায় সুষমা স্বরাজের বরাভয় দেওয়া টুইট-বার্তায় অভ্যস্ত হয়ে গিয়েছিলেন নেটিজেনরা।তাই মােদি জমানার দ্বিতীয় ইনিংসে মন্ত্রিসভায় সুষমা স্বরাজ না থাকায় টুইট করে আক্ষেপ করছেন অনেকেই।

শারীরিক অসুস্থতার কারণে ভােটে লড়েননি।তাও তাঁকে রাজ্যসভা থেকে জিতিয়ে এনে মন্ত্রী করা হবে বলে আশা করেছিলেন অনেকেই।কিন্তু সেটা যে হচ্ছে না,তা বৃহস্পতিবার স্পষ্ট হয়ে যাওয়ায় বিদেশমন্ত্রী সুষমা স্বরাজকে অনেকেই মিস করবেন বলে জানিয়েছেন ,৬৭ বছরের এই পােড় খাওয়া রাজনীতিক বিদেশ মন্ত্রককে সাধারণের কাছে সহজলভ্য করে তুলেছিলেন।

একটা টুইট করে নিজের সমস্যার কথা যে কেউ তার কাছ পর্যন্ত পৌঁছে দিতে পারতেন। আর প্রতি ক্ষেত্রেই আসত চটজলদি জবাব।সুষমা স্বরাজ ও অরুণ জেটলিকে নয়া মন্ত্রিসভায় দেখতে না পাওয়াটা দুঃখজনক বলে টুইট করেছেন জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা।

কংগ্রেস থেকে শিবসেনায় যােগ দেওয়া প্রিয়াঙ্কা চতুর্বেদী টুইট করে বলেন যে মন্ত্রকের কাজে আবেগ ও মূল্যবোেধ যােগ করেছিলেন সুষমা স্বরাজ।গােটা দেশ তাঁকে মিস করবে।