প্রধানমন্ত্রী পদের মর্যাদা রক্ষা করতে জানেন না মোদি : রাহুল

নরেন্দ্র মোদি সংসদে রাহুলের বিরুদ্ধে বুধবার সংসদে বললেও শুক্রবার সংসদের বাইরে কংগ্রেস নেতা তার জবাব দেন।

Written by SNS New Delhi | February 8, 2020 6:21 pm

রাহুল গান্ধি (File Photo: IANS)

প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি নিজের পদের মর্যাদা মতাে আচরণ করছেন না। সংসদে রাষ্ট্রপতির ভাষণের ধন্যবাদ জ্ঞাপক বক্তব্য রাখতে গিয়ে নরেন্দ্র মােদি বলেন, দীর্ঘ ভাষণ দিতে হয় কারণ বহু এমন টিউবলাইট আছে যেগুলিতে বিদ্যুৎ দেরিতে পৌঁছােয়। কারণ রাহুল গান্ধি দিল্লির নির্বাচন নিয়ে এক সভায় ভাষণ দিতে গিয়ে বলেন, দেশের বেকার যুবকরা এবার নরেন্দ্র মােদির বেকারি নিয়ে মিথ্যা ভাষণের কারণে ডাণ্ডা নিয়ে তাড়া করবে এবং তাকে দেশ ছাড়া করে ছাড়বে।

নরেন্দ্র মোদি সংসদে রাহুলের বিরুদ্ধে বুধবার সংসদে বললেও শুক্রবার সংসদের বাইরে কংগ্রেস নেতা তার জবাব দেন। তিনি বলেন, এসব কথা প্রধানমন্ত্রীর মুখে মানায় না। মনে রাখা উচিত প্রধানমন্ত্রী পদের মর্যাদার কথা। দেশের অর্থনীতির উন্নতি ও বেকারি সমস্যা মােকাবিলায় তিনি একেবারেই ব্যর্থ।

শুক্রবার সংসদে রাহুল গান্ধির একাধিক প্রশ্নের কোনও জবাব না দিয়ে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন প্রধানমন্ত্রীর বিরুদ্ধে রাহুল গান্ধির এমন মন্তব্য করা উচিত হয়নি বলেই চিৎকার করতে থাকেন। সংসদের বাইরে রাহুল গান্ধি সাংবাদিকদের জানান, আমাদের সংসদে কিছুই বলতে দেওয়া হচ্ছে না। আমাদের বক্তব্যকে সরকার পক্ষের সদস্যরা চাপা দিতে চায়।