প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাসভবনে আগুন

দিল্লির ৯ নম্বর লােককল্যাণ মার্গে থাকেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি। সােমবার সন্ধ্যে ৭:২৫ নাগাদ নরেন্দ্র মােদির বাড়িতে আগুন লাগার খবর পাওয়া যায়।

Written by SNS New Delhi | December 31, 2019 4:44 pm

প্রতিকি ছবি (Photo: iStock)

দিল্লির ৯ নম্বর লােককল্যাণ মার্গে থাকেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি। সােমবার সন্ধ্যে ৭:২৫ নাগাদ নরেন্দ্র মােদির বাড়িতে আগুন লাগার খবর পাওয়া যায়। এক সংবাদ সংস্থা সূত্রে খবর এই আগুন খুব গুরুতর নয়। অন্যদিকে দমকলের তরফে জানানাে হয়েছে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।

পিএমও থেকেও টুইট করে জানানাে হয়েছে প্রধানমন্ত্রীর বাসভবন বা অফিস এলাকা সংলগ্ন অঞ্চলে এই আগুন লাগেনি। টুইটে আরও বলা হয়েছে, ৯ নম্বর লােককল্যাণ মার্গ কমপ্লেক্সের এসপিজি রিসেপশন এলাকাতে আগুন লেগেছিল। শর্ট সার্কিটের কারণে এই আগুন লেগেছিল বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। আধঘণ্টার মধ্যেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন দমকলের কর্মীরা।

খুব সম্ভবত ইনভার্টারের থেকে শর্ট সার্কিট হয়ে এই আগুন লেগেছিল। তবে এই ঘটনায় হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। কোনও জিনিসপত্রেরও ক্ষতি হয়নি। মােদির বাসভবনের কাছে আগুন লাগার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে দমকলের ৯টি ইঞ্জিন ঘটনাস্থলে যায়। এরপর ৭:৫৫ মিনিট নাগাদ আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন দমকল কর্মীরা।