কাশ্মীরে বিরাট অভিযান, খতম ৩ জঙ্গি, শহিদ সেনা অফিসার সহ ৪ জওয়ান

জম্মু-কাশ্মীরের কুপওয়ারায় বিরাট এক অভিযানে সন্ত্রাসবাদীদের সঙ্গে তীব্র গুলির লড়াই চলছে নিরাপত্তাবাহিনীর। গুলিতে শহিদ হয়েছেন এক সেনা অফিসার ও তিন জওয়ান।

Written by SNS Srinagar | November 9, 2020 8:18 pm

প্রতিকি ছবি (File Photo: IANS)

জম্মু-কাশ্মীরের কুপওয়ারায় বিরাট এক অভিযানে সন্ত্রাসবাদীদের সঙ্গে তীব্র গুলির লড়াই চলছে নিরাপত্তাবাহিনীর। গুলিতে শহিদ হয়েছেন এক সেনা অফিসার ও তিন জওয়ান । তাদের মধ্যে রয়েছেন বিএসএফ-র এক কনস্টেবলও। মাছিল সেক্টরে এনকাউন্টারে তিন সন্ত্রাসবাদীকে খতম করা হয়েছে। গত এপ্রিল মাসের পর থেকে এটোই উপত্যকায় সবচেয়ে বড় এনকাউন্টারের ঘটনা। 

শনিবার রাত একটা নাগাদ কর্তব্যরত নিরাপত্তারক্ষীরা নিয়ন্ত্রণ রেখা সংলগ্ন এলাকায় কয়েকজনকে ঘােরাফেরা করতে দেখেন। অনুপ্রবেশকারীদের আটকানাের চেষ্টা করলে তারা নিরাপত্তারক্ষীদের দিকে এলােপাথারি গুলি ছুঁড়তে শুরু করে। পাল্টা গুলি ছোঁড়েন জওয়ানরা। তিন ঘণ্টা ধরে চলে গুলির লড়াই। এতেই প্রাণ যায় এক সন্ত্রাসবাদীর। মৃত্যু হয় বিএসএফ-র কনস্টেবলেরও। 

বিএসএফ-র পক্ষ থেকে জানানাে হয়েছে কনস্টেবল সুদীপ সরকার মাছিল সেক্টরে অভিযানের সময় জীবন বলি দিয়েছেন। ভারতীয় সেনার তরফে সেই জায়গায় বাহিনী পাঠানাে হয়েছে। ভাের চারটে নাগাদ শেষ হয় এই অভিযান।