নিউজ চ্যানেলে রমরমিয়ে চললাে বিজেপি শাসিত রাজ্যের গুরুত্বপূর্ণ মন্ত্রীর যৌন কেলেঙ্কারি

খবর যা পাওয়া গিয়েছে তা রীতিমতাে চাঞ্চল্যকর। রাজ্যের জলসম্পদ মন্ত্রী রমেশ জারকোহলির সঙ্গে এক অপরিচিত মহিলার ভিডিও সর্বসমক্ষে এসেছে।

Written by SNS Bengaluru | March 4, 2021 5:24 pm

রমেশ জারকোহলি (Photo: IANS)

খবর যা পাওয়া গিয়েছে তা রীতিমতাে চাঞ্চল্যকর। রাজ্যের জলসম্পদ মন্ত্রী রমেশ জারকোহলির সঙ্গে এক অপরিচিত মহিলার ভিডিও সর্বসমক্ষে এসেছে।

শুধু তাই নয় বিভিন্ন নিউজ চ্যানেলে সেই সেক্স ভিডিও রমরম করে দেখানাে হচ্ছে। এই নিয়ে সমাজকর্মী দীনেশ কালহল্লি বেঙ্গালুরুতে কাবুন পার্ক পুলিশ স্টেশনে রিপাের্ট দায়ের করেছেন।

একটি সর্বভারতীয় ইংরাজি দৈনিকের খবর অনুযায়ী পুলিশ এখনও এই মামলায় কোনও এফআইআর দায়ের করেনি। ডেপুটি কমিশনার এম এন অনুচেথ বলেছেন, পুলিশ এই অভিযােগের সত্যতা যাচাই করে দেখছে।

কর্নাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদিউরাঙ্গা বিষয়টি নিয়ে নিজের দলের নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন। সূত্রের খবর, রমেশের কাছ থেকে পুরাে বিষয়টির বিবরণ শােনার পর তাকে ইস্তফা দিতে বলা হতে পারে। প্রাথমিক শিক্ষামন্ত্রী সুরেশ কুমার জানিয়েছেন, পাটি এই ঘটনায় নিজেরাই সিদ্ধান্ত নেবে।

বেলগাঁও এলাকায় শক্তিশালী নেতা এই জলসম্পন মন্ত্রী রমেশ। তিনি অবশ্য জানিয়েছেন- এই ঘটনা সত্যি নয়। তবে প্রথম দিন এ ব্যাপারে কোনও মুখ খােলেননি তিনি। তার ফোনও সুইচড অফ ছিল।

৬০ বছরের রমেশ ইয়েদিউরাঙ্গা সরকারের বেলগাঁও এলাকার প্রথিতযশা নেতা। তিনি ২০১৯ সালে ১৯ কংগ্রেস ও জেডি (এস) বিধায়ক ভাঙাতে বড় ভূমিকা নিয়েছিলেন। এরপরেই বিজেপি ক্ষমতা দখল করতে পেরেছিল। ২০১৯ সালে বিধানসভা জয়ে সাহায্য করেছিল তার কর্মকাণ্ড। মুখ্যমন্ত্রী হওয়ারও ইচ্ছে রাখেন রমেশ।

রমেশের পরিবারের চার ভাই রাজনীতিতে খুবই সক্রিয়। রমেশ বেলগাঁও লােকসভা সিটে উপনির্বাচনে লড়বেন এই সম্ভাবনা সামনে এসেছিল। এরপরেই সামনে চলে আসে এই সেক্স ভিডিও।