হরিয়ানার আম্বালায় ভয়াবহ পথ দুর্ঘটনা, মৃত কমপক্ষে ৭

Written by SNS May 24, 2024 5:53 pm

আম্বালা, ২৪ মে – হরিয়ানার আম্বালায় ভয়াবহ পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন কমপক্ষে ৭ জন, জখম ২০।  বৃহস্পতিবার গভীর রাতে দুর্ঘটনাটি ঘটে আম্বালা-দিল্লি-জম্মু জাতীয় সড়কে৷ একটি মিনিবাস এবং একটি ট্রাকের মধ্যে সংঘর্ষের ফলে এই দুর্ঘটনা ঘটে৷  হরিয়ানার আম্বালার কাছে পৌঁছতে ট্রাকের সঙ্গে সজোরে ধাক্কা লাগে, যার পরিণামে ৭টি প্রাণ চলে যায়।  

বাসটি ৬০ জন যাত্রীকে নিয়ে আম্বালা-দিল্লি-জম্মু জাতীয় সড়ক ধরে যাচ্ছিল। হরিয়ানার কুণ্ডলী-মানেসর-পালওয়াল এক্সপ্রেসওয়েতে ঢোকার আগে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাকে গিয়ে ধাক্কা মারে। মুখোমুখি সংঘর্ষে জেরে বাসটির সামনের অংশ সম্পূর্ণভাবে দুমড়েমুচড়ে যায়। আহতদের অম্বালা ক্যান্টনমেন্টের সিভিল হাসপাতালে ভর্তি করানো হয়।

পুলিশের তরফে জানানো হয়েছে, বাসযাত্রীরা প্রত্যেকেই পাঞ্জাবের হোসিয়ারপুর এবং লুধিয়ানার বাসিন্দা। তাঁরা মথুরা এবং বৃন্দাবনে ঘুরতে গিয়েছিলেন। নিহতদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সংলগ্ন থানার দায়িত্বপ্রাপ্ত পুলিশ আধিকারিক জিতেন্দ্র কুমার জানান আহতদের শারীরিক পরিস্থিতি স্থিতিশীল। কী কারণে এই দুর্ঘটনা, তা তদন্ত করে দেখা হচ্ছে বলে তিনি জানান।

গত সপ্তাহেই হরিয়ানার নুহ্ এলাকায় একটি চলন্ত বাসে আগুন ধরে যায়। এই ঘটনায় বাসটিতে থাকা ন’জন যাত্রীর ঝলসে মৃত্যু হয়। গুরুতর জখম হন ১৫ জন।