ফের গণধর্ষণ দিল্লিতে, কিশােরসহ চারজনের লালসার শিকার নাবালিকা

আবারও এক ভয়াবহ গণধর্ষণের সাক্ষী রইলাে দিল্লি। রাজধানীর অভিজাত এলাকায় এক নাবালিকাকে গণধর্ষণের অভিযােগ উঠলাে এক কিশাের সহ আরও চারজনের বিরুদ্ধে।

Written by SNS New Delhi | December 22, 2020 2:12 pm

প্রতিকি ছবি (Photo: IANS)

আবারও এক ভয়াবহ গণধর্ষণের সাক্ষী রইলাে দিল্লি। রাজধানীর অভিজাত এলাকায় এক নাবালিকাকে গণধর্ষণের অভিযােগ উঠলাে এক কিশাের সহ আরও চারজনের বিরুদ্ধে। ইতিমধ্যে নাবালিকার অভিযােগের ভিত্তিতে মামলা দায়ের করেছে পুলিশ। চারজনকে গ্রেফতারও করা হয়েছে। 

ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিল্লির গ্রেটার কৈলাশ-১ এলাকায়। ১৪ বছরের ওই কিশােরী একটি বাড়িতে পরিচারিকার কাজ করত। সেখানে কাজ করতাে অভিযুক্ত কিশােরও। সেখানেই দু’জনের আলাপ হয়েছিল। ধীরে ধীরে বন্ধুত্ব হয় দু’জনের মধ্যে। এক মাস আগে ওই বাড়ির কাজ ছেড়ে দেয় অভিযুক্ত কিশাের। ওই এলাকাতেই অন্য একটি বাড়িতে কাজে যােগ দেয় সে। 

শনিবার ঘটনার দিন সে ওই নাবালিকাকে সেখানে ডেকে পাঠায়। বন্ধুর ডাকে নাবালিকা সেখানে যায়। তাকে নিজের ঘরে নিয়ে যায় কিশাের। সেখানে আগে থেকে আরও তিনজন উপস্থিত ছিল। অভিযােগ, এরপর চারজন মিলে ধর্ষণ করে ওই কিশােরীকে। শেষ পর্যন্ত রবিবার পুলিশের কাছে অভিযােগ জানায় নাবালিকা কিশােরী। অভিযেগ পেয়ে চারজনকেই গ্রেফতার করে পুলিশ। 

জানা গিয়েছে মূল অভিযুক্ত ওই কিশােরের বয়স ৰজ্জবছর। বাকি তিনজনের বয়স যথাক্রমে ১৮, ২০ ও ৩০ বছর। এই চারজনের বিরুদ্ধে পকসাে আইনে মামলা করা হয়েছে। নাবালিকার মেডিকেল পরীক্ষাও করানাে হয়েছে। এই ঘটনায় আরও কেউ যুক্ত আছে কিনা, খতিয়ে দেখছে পুলিশ। 

এর আগে অক্টোবর মাসে দিল্লি পুলিশ জানায়, বিগত এক বছরে দিল্লিতে ধর্ষণের ঘটনা ২৮ শতাংশ কমে গিয়েছে। ৩০ সেপ্টেম্বর পর্যন্ত এক বছরে ধর্ষণের ১২৪১ টি অভিযােগ দায়ের হয়েছে। গত বছর এই সময় দিল্লিতে মােট ১৭২৩ টি ধর্ষণের অভিযােগ দায়ের করা হয়েছিল।