ওড়িশায় যাত্রীবাহী বাস ফ্লাইওভার থেকে পড়ে মৃত ৫, আহত ৩৮

Written by SNS April 16, 2024 12:22 pm

ভুবনেশ্বর, ১৬ এপ্রিল: গতকাল মাঝরাতে ওড়িশার জাজপুরে একটি যাত্রীবাহী বাস ফ্লাই ওভার থেকে পড়ে গিয়ে কমপক্ষে পাঁচজনের মৃত্যু হয়েছে। সূত্রের খবর, দুর্ঘটনাগ্রস্ত বাসটি পুরী থেকে পশ্চিমবঙ্গের দিকে আসছিল। জাজপুরের পুলিশ সুপার বিনীত আগারওয়াল বলেন,’পুরী থেকে রওনা হওয়া বাসটি দুৰ্ভাগ্যজনকভাবে দুর্ঘটনার কবলে পড়ে। যাত্রীবাহী বাসটিতে ৪২ থেকে ৪৩ জন যাত্রী নিয়ে বাংলার দিকে আসছিল।’

তিনি আরও বলেন, দুর্ঘটনায় আহতদের কটকের এসসিবি মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও পর্যন্ত পাঁচজনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক শিবাশিস মহারানা বলেন, আহত ৩৮ জনের মধ্যে একজনের অবস্থা খুবই আশঙ্কাজনক।

জাজপুরে বরাবতী ব্রিজের উপর থেকে নীচে পড়ে যায় বাসটি। দুর্ঘটনাগ্রস্ত বাসটির নাম কালীয়ননা। এটি হলদিয়া-পুরী রুটের বাস। গত পরশু, রবিবার বিকেলে বাসটি ছেড়েছিল পুরীর উদ্দেশে। বাসের মালিকের নাম সুবোধ ভুঁইয়া। তিনি ওড়িশার জলেশ্বর জেলার বাসিন্দা। পুলিস সূত্রে খবর, রাস্তার মাঝে আচমকাই স্টিয়ারিং কেটে যাওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে ফ্লাইওভার থেকে পড়ে যায় বাসটি। যার ফলে পাঁচজনের মৃত্যু হয়। যার মধ্যে চারজন পশ্চিমবঙ্গের বাসিন্দা। মৃত চারজনের পরিচয় জানতে পারল পুলিস। তারা হলেন- উত্তম মাইতি (পূর্ব মেদিনীপুরের ভূপতিনগরের বাসিন্দা), অচিন্ত্য মাইতি (পূর্ব মেদিনীপুরের এগরার বাসিন্দা), বর্ণালি বেড়া দাস (নন্দীগ্রামের পূর্ব মেদিনীপুরের বাসিন্দা) ও মনোজ ঘোষ (পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরের বাসিন্দা)।