ভারতের ক্রিকেটারদের প্রশংসায় পঞ্চমুখ মােদি

ভবিষ্যতে তরুণদের এই সিরিজ জয়টা মােহিত করবে। এবং তাদের মানসিক দিক দিয়ে জোর বাড়াবে ভালাে কিছু করার জন্য সেটাও প্রধামন্ত্রী আগাম জানিয়ে রাখেন।

Written by SNS Delhi | January 23, 2021 5:28 pm

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। (File Photo: IANS)

ভারতের ক্রিকেটারদের প্রশংসায় পঞ্চমুখ প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি। আর ভবিষ্যতে তরুণদের এই সিরিজ জয়টা মােহিত করবে। এবং তাদের মানসিক দিক দিয়ে জোর বাড়াবে ভালাে কিছু করার জন্য সেটাও প্রধামন্ত্রী আগাম জানিয়ে রাখেন।

তিনি শুক্রবার বলেন, ভারতীয় ক্রিকেটাররা একটি ইতিহাস রচনা করেছে অস্ট্রেলিয়ার মাটিতে। যেভাবে তারা লড়াইতে জিতেছে সেটা একটা যুদ্ধের থেকে কম নয়। তারা যেভাবে অস্ট্রেলিয়া সফরে গিয়ে একের পর এক ধাক্কা খেয়েছে, সেখান থেকে ঘুরে দাড়িয়ে সিরিজের শিরােপা জয় করে পাল্টা জবাব দিয়ে এসেছে।

আর তারা প্রমাণ করে দিয়েছে তাদের যতই আঘাত করা হােক না কেন, লড়াই করার মঞ্চে তাঁরা শুধু লড়াইটাকেই বেছে নেয়, আর সেখান থেকে জয় নিয়েই তারা। রণক্ষেত্র ছাড়তে রাজি সে যতই তারা আঘাত পাক না কেন। ভারতীয় ক্রিকেটাররা সেই কাজটা করে দেখিয়েছে।

আর তরুণ ভারতীয় ক্রিকেটাররা। যেটা করেছে সেটাও প্রশংসার দাবি রাখে। শুধু আমি নয়, গােটা দেশবাসীর কাছে আমাদের দলের ক্রিকেটাররা এখন গর্বের বিষয় সেটা আমি নিশ্চিতভাবে বলে দিতে পারি।’