ফিল্ম ইন্ডাস্ট্রিকে বদনাম করতে চক্রান্ত চলছে: জয়া বচ্চন

রাজ্যসভায় দাঁড়িয়ে বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে এক হাত নিলেন সমাজবাদী পার্টির সাংসদ জয়া বচ্চন।

Written by SNS New Delhi | September 16, 2020 4:17 pm

সমাজবাদী পার্টির সাংসদ জয়া বচ্চন। (Photo: IANS)

রাজ্যসভায় দাঁড়িয়ে বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে এক হাত নিলেন সমাজবাদী পার্টির সাংসদ জয়া বচ্চন। বিজেপি’র সাংসদ রবি কিষেণের মন্তব্যেরও কড়া সমালােচনা করেন তিনি। তিনি বলেন মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিকে বদনাম করার জন্যই চক্রান্ত চলছে। এটা লজ্জার। 

সংসদে বাদল অধিবেশনের দ্বিতীয় দিনে জিরাে আওয়ারে বক্তব্য রাখার জন্য সময় দেওয়া হয়েছিল জয়া বচচনকে। বর্তমানে সুশান্ত সিং রাজপুতের বলিউডের ড্রাগ যােগের বিষয়টি উঠে আসায় অভিনেতা অভিনেত্রীদের দিকে আঙুল উঠেছে। এ বিষয়েই এদিন জয়া বচ্চন তীব্র ক্ষোভ প্রকাশ করে বলেন, বিনােদন জগতের মানুষরা সােশ্যাল মিডিয়ায় ভৎর্সনার শিকার সব লােকেরা। ইন্ডাস্ট্রিতে এসে নাম করেছেন তারাই এখন একে নর্দমা বলছেন। আমি একেবারেই এর সঙ্গে সহমত নই। আশা করব এই ধরনের লােকদের এই ভাষা বন্ধ করতে বলবে সরকার। 

দিন কয়েক আগেই বলিউডের ফিল্ম ইন্ডাস্ট্রিকে নর্দমা বা গাটার বলে কটাক্ষ করেছিলেন কঙ্গনা রানাওয়াত। তিনি অভিযােগ করেছিলেন ইন্ডাস্ট্রির ৯৯ শতাংশ মানুষ ড্রাগের সঙ্গে জড়িত রয়েছেন। এই দিন একই ইস্যুতে কঙ্গনার পাশাপাশি রবি কিষেণের বিরুদ্ধেও তােপ দাগেন জয়া। 

তিনি বলেন- মাত্র কয়েকজনের জন্য আপনি গােটা ইন্ডাস্ট্রিকে কাঠগড়ায় দাঁড় করাতে পারেন না। আমি লজ্জিত যে গতকাল আমাদের লােকসভার এক সদস্য, যিনি নিজেই ফিল্ম ইন্ডাস্ট্রির লােক, এর বিরুদ্ধে কথা বলেছেন। এটা লজ্জার। 

সােমবার বিজেপি সাংসদ রবি কিষেণ বলেছিলেন, দেশের যুব সম্প্রদায়কে শেষ করে দেওয়ার ষড়যন্ত্র চলছে। আমাদের প্রতিবেশী দেশগুলােও তাতে যােগ দিয়েছে। প্রতি বছর চিন ও পাকিস্তান থেকে দেশে মাদক পাচার করা হচ্ছে। পাঞ্জাব ও নেপালের মধ্যে দিয়ে মাদক আসছে। ফিল্ম ইন্ডাস্ট্রিতেও মাদকাসক্তি আছে। অনেককেই ধরা হয়েছে। খুব ভালাে কাজ করছে এনসিবি। অপরাধীদের বিরুদ্ধে প্রতি ব্যবস্থা নিতে বলব কেন্দ্রীয় সরকারকে। তাদের কঠোর শাস্তি দিয়ে প্রতিবেশী দেশগুলি ষড়যন্ত্র বন্ধ করতে হবে।