ডেটলের নতুন ক্যাম্পেন ডেটল স্যালুটস 

এই প্রথমবার ডেটল কোভিড যােদ্ধাদের প্রতি শ্রদ্ধা প্রকাশ করে নিজস্ব আইকনিক লােগােতে পরিবর্তন ঘটিয়ে একজন কোভিড যোদ্ধার ছবি ও তার প্রেরণাদায়ক কাহিনী তুলে ধরল।

Written by SNS New Delhi | June 13, 2021 5:19 pm

ডেটল (Photo: Twitter | @DettolIndia)

এই প্রথমবার ডেটল কোভিড যােদ্ধাদের প্রতি শ্রদ্ধা প্রকাশ করে নিজস্ব আইকনিক লােগােতে পরিবর্তন ঘটিয়ে একজন কোভিড যোদ্ধার ছবি ও তার প্রেরণাদায়ক কাহিনী তুলে ধরল। ভারতের সর্বাধিক বিশ্বাসযােগ্য জার্ম প্রােটেকশন ব্র্যান্ড ডেটল একটি নতুন ক্যাম্পেন শুরু করেছে ডেটল স্যালুটস। 

জুনের তৃতীয় সপ্তাহ থেকে ৪ মিলিয়ন ডেটল স্যালুটস প্যাক পাওয়া যাবে ই-কমার্স চ্যানেলগুলি ও ৫,০০,০০০ স্টোর্স থেকে। কোভিড-১৯’এর দ্বিতীয় ঢেউ জোরদার হয়ে উঠলে কলকাতার এক ছাত্র আকাশ সরকার (২৩) তার ১৪ দিনের নিভৃতবাস চলাকালীন চ্যালেঞ্জের সঙ্গে সারমেয়দের রক্ষায় এগিয়ে আসেন। তার নিজের পােষ্য সারমেয়টির নাম স্যান্ডি। 

সােস্যাল মিডিয়ায় পােস্টের মাধ্যমে তিনি পথকুকুর এবং বাড়ির পােষা কুকুরদের দেখভার করার ইচ্ছা প্রকাশ কনে। এক সপ্তাহের মধ্যে তিনি ৫ টি কুকুরের দেখাশােনার দায়িত্ব পান এবং খাদ্য ও আশ্রয়ের ব্যবস্থা করেন। ভারতের বিভিন্ন প্রান্ত থেকে ডেটল এধরনের ১০০ টি কাহিনী সংগ্রহ করেছে ও সেগুলিকে তাদের লিকুইড হ্যান্ডওয়াশের প্যাকে স্থান দিয়েছে।