দিল্লিবাসীর উন্নয়নের জন্যই বিজেপিকে ভোট দিতে হবে : নরেন্দ্র মোদি

বিজেপি ক্ষমতায় এসে দেশের সামগ্রিক মঙ্গলের জন্য অনেক পরিবর্তন করেছে। এখন দেশের রাজধানী দিল্লির পরিবর্তনে আগ্রহী বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি।

Written by SNS New Delhi | February 5, 2020 3:29 pm

নরেন্দ্র মোদি (Photo: IANS)

বিজেপি ক্ষমতায় এসে দেশের সামগ্রিক মঙ্গলের জন্য অনেক পরিবর্তন করেছে। এখন দেশের রাজধানী দিল্লির পরিবর্তনে আগ্রহী বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি। এদিন দিল্লির দ্বারকা অঞ্চলে এক নির্বাচনী সভায় ভাষণ দিতে গিয়ে নরেন্দ্র মােদি বলেন, দিল্লির এই নির্বাচন চলতি দশকের সবথেকে গুরুত্বপূর্ণ নির্বাচন। দিল্লির মানুষের সিদ্ধান্তই দেশের সামগ্রিক উন্নয়নের ধারাকে উস্কে দিতে পারেন বিজেপিকে ক্ষমতায় এনে।

তিনি বলেন, এই শহরকে নােংরা রাজনীতি থেকে মুক্ত করতে হবে, রাস্তা অবরােধ এবং ঘৃণা ছড়ানাে থেকেও। নির্বাচনের চার দিন আগে তিনি বলেন, দিল্লির মানুষকে উন্নয়নের কথা ভাবতে হবে, শুধুমাত্র অনুযােগ ও অভিযােগ করে নিজের দায়িত্ব এড়িয়ে গেলেই চলবে না। তাই দিল্লির মানুষকে বিরােধীদের সকল চক্রান্ত ব্যর্থ করে বিজেপিকেই জয়ী করতে হবে। এখন মানুষ বিজেপির দিকে ঝুঁকছেন দেখে বিরােধী দলগুলির ঘুম উড়ে গিয়েছে।

দিল্লির আপ সরকার সাধারণ মানুষের কথা ভাবে না। এখানকার বাসিন্দাদের সুখ স্বাচ্ছন্দের দিকে সরকারের কোনও নজর নেই। যাদের ঘর নেই তাদের প্রধানমন্ত্রী যােজনায় কেন গৃহ তৈরি করে দেওয়া হল না? কৃষকরা কেন প্রধানমন্ত্রী কিযাণ সম্মান নিধির সুবিধা পেলেন না?

দিল্লি সরকার দু’বছর ধরে চতুর্থ মেট্রো সম্প্রসারণের ছাড়পত্র না দেওয়ার ফলে দিল্লির নিত্য যাত্রীরা কেন অসুবিধা ভােগ করবেন? এসব অসুবিধার কথা দিল্লিবাসীর মনে রয়েছে। একটি নির্বাচনী মিছিলে বিজেপি সভাপতি জেপি নাড্ডা, হরিয়াণার উপমুখ্যমন্ত্রী দুষ্মন্ত চৌটালা প্রমুখ অংশ নেন।