কংগ্রেসের ‘ভারত মাতা কি জয়’ বলতে অসুবিধে হয় : মোদি

মধ্যপ্রদেশে রতলামে নির্বাচনী সভায় প্রধানমন্ত্রী মােদি বলেন, কংগ্রেসের ‘ভারত মাতা কি জয়’ বলতে অসুবিধে হয়, কিন্তু আমাকে গালাগাল দিয়ে ওরা আনন্দ পান।

Written by SNS New Delhi | May 14, 2019 1:48 pm

নরেন্দ্র মোদি (Photo: IANS)

মধ্যপ্রদেশে রতলামে নির্বাচনী সভায় প্রধানমন্ত্রী মোদি বলেন, কংগ্রেসের ‘ভারত মাতা কি জয়’ বলতে অসুবিধে হয়, কিন্তু আমাকে গালাগাল দিয়ে ওরা আনন্দ পান।

শিখ দাঙ্গা নিয়ে কংগ্রেস নেতা শ্যাম পিত্রোদার মন্তব্যের কড়া সমালোচনা করে মোদি বলেন, এই ধরনের মন্তব্য থেকে বিরোধী দলের ঔদ্ধত্য প্রকাশ পাচ্ছে। কংগ্রেস নেতা শ্যাম পিত্রোদা বলেছেন, ‘যা হওয়ার হয়ে গেছে, তাতে কি?’

দলীয় সভায় মোদি বলেন, কংগ্রেস নেতার ‘হুয়্যা তাে হুয়্যা’ মন্তব্যে শুধু তিনটি শব্দ নয়, কংগ্রেসের ঔদ্ধত্য প্রকাশ পাচ্ছে। কংগ্রেস নেতারা ঔদ্ধত্য দেখিয়ে হুয়্যা তো হুয়্যা বলছেন, তখন দেশের মানুষ বলছেন যথেষ্ট হয়েছে। কংগ্রেসের শাসনে দেশের গরিব মানুষ যারা কখনো পাকা বাড়ি, বিদ্যুৎ সংযোগ, গ্যাস, শৌচালয় পাননি।

মধ্যপ্রদেশে নির্বাচনী প্রতিশ্রুতি মতো কৃষি ঋণ মকুব করতে ব্যর্থ হওয়ায় কমলনাথ প্রশাসনকে নিশানা করে প্রধানমন্ত্রী মোদি বলেন, জনগণ ভগবান। কংগ্রেস ভগবানকে প্রতারণা করেছে। পাশাপাশি দলের প্রবীণ নেতা ও মুখ্যমন্ত্রী দিঘিজয় সিং ভােট দেননি বলেও মোদি কঠোর সমালোচনা করেন।