বিধি লঙ্ঘন করে ৫০০ ছাত্র নিয়ে কোচিং ক্লাস, গ্রেফতার সেন্টারের মালিক 

কোভিড বিধিকে কার্যত তােয়াক্কা না করে একই ছাদের তলায় ৫০০’র বেশি ছাত্রকে কোচিং করানাের অভিযােগ উঠল গুজরাতের রাজকোটে।

Written by SNS Ahmedabad | May 26, 2021 1:15 pm

প্রতীকী ছবি (Photo: iStock)

কোভিড বিধিকে কার্যত তােয়াক্কা না করে একই ছাদের তলায় ৫০০’র বেশি ছাত্রকে কোচিং করানাের অভিযােগ উঠল গুজরাতের রাজকোটে। পুলিশের হাতে গ্রেফতার হলেন কোচিং সেন্টারের মালিক। 

পুলিশ জানিয়েছে, রাজকোটের জমদানে ৫০০’র বেশি ছাত্রকে নিয়ে কোচিং ক্লাস করানাে হচ্ছে এমন খবর পায় তারা। সেন্টারের মালিকের বিরুদ্ধে এই কোভিড পরিস্থিতির মধ্যে একসঙ্গে এত সংখ্যক পড়ুয়াকে কোচিং করানাের জন্য কোভিড বিধি লঙ্ঘনের অভিযােগ ওঠে। 

রবিবার পুলিশ ওই সেন্টারে হানা দেয়। সেখানে গিয়ে তাদের চক্ষু চড়কগাছ। পুলিশ দেখে, একসঙ্গে ৫৫৫ জন পড়ুয়া ওই সেন্টারে কোচিং নিচ্ছেন। এরপর জয়সুখ সংখ্যলভ নামে ওই সেন্টারের মালিককে গ্রেফতার করে পুলিশ। 

রাজকোটের পুলিশ সুপার বলরাম মীনা বলেন, ‘ভারতীয় দণ্ডবিধি, মহামরি আইন এবং পুলিশের নির্দেশ অমান্য করার অভিযোগে কোচিং সেন্টারের মালিককে গ্রেফতার করা হয়েছে। পড়ুয়াদের তাদের অভিভাবকদের হাতে তুলে দেওয়া হয়েছে। 

পুলিশ আরও জানিয়েছে, সংখ্যলভ কোচিং সেন্টারের পাশাপাশি একটি হস্টেলও চালাতেন। কোচিং সেন্টার চত্বরেই ওই হস্টেল। স্কুলে প্রবেশিকা পরীক্ষার কোচিং করাতেন সংখ্যলভ। যদিও কোচিং সেন্টারের মালিকের দাবি, পড়ুয়াদের অভিভাবকদের অনুমতিতেই হস্টেলে রাখা হয়েছিল পড়ুয়াদের।