এবার অনুব্রত মন্ডল এর মেয়েকে জেরা করলো সিবিআই

Written by SNS August 17, 2022 3:57 pm
 

বীরভূম ১৭ আগস্ট —  সাত দিনের মাথায় ফের অনুব্রতর বোলপুরের নিচুপট্টির বাড়িতে পৌঁছল সিবিআই টিম। কেষ্ট-কন্যা সুকন্যাকে  জেরা করতে কেন্দ্রীয় এজেন্সি তাঁদের বাড়িতে গিয়েছে বলে জানা গিয়েছে।উল্লেখ্য  গত বৃহস্পতিবার বাড়ি ঘিরে অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করেছিল সিবিআই ।
গত ছ’দিন ধরে অনুব্রতকে জেরা করে যা যা তথ্য মিলেছে তাতে মেয়ে সুকন্যার নামে বেশ কিছু সম্পত্তি পাওয়া গিয়েছে বলে খবর। রাইস মিল, বিপুল জমি, একাধিক কোম্পানির মালিকানা সুকন্যার নামে রয়েছে বলে সিবিআই নথি পেয়েছে বলে কেন্দ্রীয় তদন্তকারী দল সূত্রে খবর। সেসব বিষয়েই অনুব্রত কন্যাকে এদিন জিজ্ঞাসাবাদ করতে গিয়েছেন সিবিআই অফিসাররা।

অনুব্রতর বাড়িতে যাওয়ার আগে তাঁর হিসেবরক্ষক মণীশ কোঠারিকে দু’ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেন সিবিআই অফিসারেরা। শান্তিনিকেতনের পূর্ব পল্লীর গেস্ট হাউসে সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্পে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। অনুব্রতর হিসেবরক্ষকের সঙ্গে ছিলেন তাঁর আইনজীবী। সিবিআই সূত্রে খবর, মণ্ডল পরিবারের নামে থাকা একাধিক কোম্পানির ব্যালান্স শিট এবং বিনিয়োগ নিয়ে তাঁর কাছে জানতে চাওয়া হয়েছে। বেশ কিছু নথিও নেওয়া হয়েছে বলে খবর। এখন দেখার, অনুব্রতর মেয়েকে কতক্ষণ জিজ্ঞাসাবাদ করে সিবিআই।

———————–