বেঙ্গালুরুর সাত স্কুলে বোমাতঙ্ক

শুক্রবার বেঙ্গালুরু সিটি পুলিশ কমিশনার কমল পান্ত এই বিষয়ে জানিয়েছেন। তিনি জানিয়েছেন, বেঙ্গালুরুর সাতটি স্কুলে এই বোমা হামলার হুমকি দেওয়া হয়েছে।

Written by SNS Bengaluru | April 9, 2022 12:40 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

বেঙ্গালুরু শিক্ষা প্রতিষ্ঠান ঘিরে বোমাতঙ্ক। শুক্রবার বেঙ্গালুরু সিটি পুলিশ কমিশনার কমল পান্ত এই বিষয়ে জানিয়েছেন। তিনি জানিয়েছেন, বেঙ্গালুরুর সাতটি স্কুলে এই বোমা হামলার হুমকি দেওয়া হয়েছে। ইমেল মারফত এই স্কুলগুলিতে হুমকি দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

ইতিমধ্যেই সেই এলাকায় পুলিশ পৌঁছে গিয়েছে। পুলিশ বাহিনী তল্লাশি শুরু করেছে। কমিশনার কমল পান্ত বলেছেন, আমাদের স্থানীয় পুলিশ এই বিষয়ে খোঁজ নিচ্ছে।

তিনি আরও জানিয়েছেন, সেখানে একটি মহড়া চালানো হয়েছে। সেই অনুযায়ী বম্ব স্কোয়াড এলাকায় গিয়েছে তল্লাশির জন্য। বোমা হামলার হুমকি সামনে আসতেই সাতটি স্কুলের সমস্ত ছেলেমেয়েদের স্কুল থেকে বের করে আনার অভিযান শুরু হয়েছে।

তাদের নিরাপদ স্থানে নিয়ে যাওয়ার ব্যবস্থাও করা হচ্ছে। উল্লেখ্য, শুক্রবার সকালেই বোমা হামলার হুমকি পেয়েছে বেঙ্গালুরুর সাতটি স্কুল। খবর পেয়েই সিটি পুলিশ, বম্ব ডিটেনশন অ্যান্ড ডিসপোজাল স্কোয়াড এইসব স্কুল খালি করার বন্দোবস্ত করে।

তারপর তারা চিরুনি তল্লাশি শুরু করেছে। এখনও পর্যন্ত দুটি স্কুল সম্পূর্ণরূপে খালি করা হয়েছে বলে জানা গিয়েছে। তবে পুলিশের প্রাথমিক অনুমান, এই হুমকি একটি মিথ্যে প্রতারণা বলেই মনে করা হচ্ছে।