স্বপন দাশগুপ্তের ট্যুইটারের জবাব দিলেন বিজেপি রাজ্য সভাপতি

দিল্লির নির্বাচনের ফলাফল নিয়ে বিজেপি সাংসদ স্বপন দাশগুপ্তের টুইট ঘিরে বিজেপির অন্দরে এখন চর্চা শুরু হয়েছে।

Written by SNS Kolkata | February 14, 2020 5:12 pm

স্বপন দাশগুপ্ত (Photo: IANS)

নরেন্দ্র মােদি, অমিত শাহের মুখ দেখিয়ে নির্বাচনে জয়ী হওয়া যায় না। মুখ্যমন্ত্রী পদপ্রার্থীর নাম ঘােষণা করে উচিত ভােটে লড়া। দিল্লির নির্বাচনের ফলাফল নিয়ে বিজেপি সাংসদ স্বপন দাশগুপ্তের টুইট ঘিরে বিজেপির অন্দরে এখন চর্চা শুরু হয়েছে। স্বপন দাশগুপ্ত টুইটে লিখেছেন, আদর্শগত ইস্যুর পরিবর্ত হিসেবে গুরুত্ব দিতে হবে উন্নয়নমূলক কাজে।

শুধু নির্বাচনের আগে নয়, সারা বছরই এলাকায় এলাকায় দলের ইউনিট গড়ে প্রচার কাজ চালাতে হবে। শুধু মােদি, অমিত শাহ’র মুখ দেখিয়ে নির্বাচনে জয়ী হওয়া যায় না। অবশ্যই মুখ্যমন্ত্রী পদপ্রার্থীর নাম ঘােষণা করা উচিত। বিজেপি সাংসদের এই ট্যুইট প্রসঙ্গে অনেকেই মনে করছেন দিল্লির প্রসঙ্গ তুলে আদতে বাংলার বিধানসভা নির্বাচন নিয়ে বার্তা দিতে চেয়েছেন তিনি। নাম না করে আসলে বিজেপি সাংসদের টার্গেট দিলীপ ঘােষ।

স্বপন দাশগুপ্তের টুইটের প্রসঙ্গে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘােষকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, অনেকে অনেক কথা বলবেন, বাস্তবের মাটিতে নেমে কাজ করা উচিত। আমাদের দলে মুখ্যমন্ত্রীর নাম আগে ঘােষণা হয় না। নির্বাচনে জয়ী হওয়ার পর ঠিক হয়। বিজেপি রাজ্য সভাপতির দাবি, রাজ্যে তাদের দলের সাংগঠনিক অবস্থা খুব ভালাে। তারা ভালােই এগােচ্ছেন। তিনি আরও বলেন, মােদি, অমিত শাহকে নিয়ে যা বলেছেন, বােধহয় তার জবাব দেবেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।