দলিতকে বিয়ে করায় অত্যাচার করছেন বাবা,অভিযোগ বিজেপি বিধায়ক কন্যার

সােশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও থেকে ঘটনাটি প্রকাশ্যে এসেছে। বিধায়ক কন্যার অভিযােগ, সে ও তার স্বামী নিরাপত্তাহীনতায় ভুগছেন। নিচু জাতের ছেলেকে বিয়ে করাই তার অপরাধ।

Written by SNS July 12, 2019 3:45 pm

প্রতীকী ছবি(Getty Images)

দলিত পাত্রকে বিয়ে করার অপরাধে বিধায়ক বাবার বিরুদ্ধে অত্যাচারের অভিযােগ আনল মেয়ে। সােশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও থেকে ঘটনাটি প্রকাশ্যে এসেছে। বিধায়ক কন্যার অভিযােগ, সে ও তার স্বামী নিরাপত্তাহীনতায় ভুগছেন। নিচু জাতের ছেলেকে বিয়ে করাই তার অপরাধ।

রাকেশ মিশ্র উত্তরপ্রদেশের বিথারি চেইনপুরের বিজেপি বিধায়ক।বিধায়কের কন্যার নাম সাক্ষী মিশ্র।বুধবার একটি ভিডিওতে তাকে সাহায্য চাইতে দেখা গেছে।ভিডিওতে সাক্ষী বলেন,দলিত যুবক অজিতেষ (২৯)-কে ভালােবেসে সে বিয়ে করেছে গত বৃহস্পতিবার। কিন্তু তার বিধায়ক বাবা এই বিয়েটা মেনে নিতে পারেননি।মেয়ের দাবি, তাদের যেন নিজেদের পছন্দসই জীবন অতিবাহিত করতে দেওয়া হােক। বাবার নাম না করলেও হুমকির সুরে সাক্ষী জানিয়েছে, খারাপ কিছু ঘটলে তার দায় বর্তাবে রাজেশ মিশ্রের ওপরই। নিজের বাবাকে তিনি কোনওভাবেই রেয়াত করবেন না।

বিজেপি বিধায়কদের মধ্যে অনেকের সঙ্গেই যােগাযােগ করছেন সাক্ষী মিশ্র। এছাড়া বড়েলির সাংসদ ও বিধায়কদের কাছে সাক্ষী আবেদন করেছেন, তাদের দু ‘ জনকে হেনস্তা করছেন বিধায়ক বাবা। কেউ যেন এই ব্যাপারে তার বাবাকে সাহায্য না করেন। তবে এবিষয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি দলের সাংসদ এবং বিধায়কদের কাছ থেকে ।

পুলিশ ঘটনাটি জানতে পেরে পদক্ষেপ নেওয়া শুরু করেছে। ডেপুটি সুপার আর কে পাণ্ডে জানিয়েছেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে। ভিডিওটি দেখে এসপি কে ওই দম্পতির নিরাপত্তার ব্যবস্থা করার নির্দেশ দেওয়া হয়েছে। ডিআইজি জানিয়েছেন, বিথারি চেইনপুরের বিজেপি বিধায়কের কন্যা বর্তমানে কোথায় রয়েছেন তা পুলিশ জানে না।দম্পতিকে খুঁজে পাওয়া না গেলে তাদের নিরাপত্তার ব্যবস্থা পুলিশ কী করে করবে তা নিয়ে ধন্দে রয়েছে পুলিশ।