বেসুরো বিজেপি বিধায়ক সুদীপ

মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের নেতৃত্বকে ‘শিশুসুলভ’ বলে প্রকাশ্যেই কটাক্ষ করলেন ত্রিপুরার আগরতলার বিজেপি বিধায়ক সুদীপ রায়বর্মণ।

Written by SNS November 24, 2021 7:54 pm

ত্রিপুরার আগরতলার বিজেপি বিধায়ক সুদীপ রায়বর্মণ (Photo:[email protected])

মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের নেতৃত্বকে ‘শিশুসুলভ’ বলে প্রকাশ্যেই কটাক্ষ করলেন ত্রিপুরার আগরতলার বিজেপি বিধায়ক সুদীপ রায়বর্মণ। তাঁর ওই মন্তব্যকে হাতিয়ার করে বিপ্লব তথা বিজেপি-র বিরুদ্ধে ময়দানে নেমে পড়েছে তৃণমূল। মঙ্গলবার আগরতলায় সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন সুদীপ। সেখানে নাম না করে তিনি বিপ্লবের নেতৃত্বকে ‘শিশুসুলভ’ বলে আক্রমণ করেন।

সুদীপ বলেন, “শিশুসুলভ নেতৃত্ব, আসল শত্রুকে চিনতে পারছে না।” মাঝে আর মাত্র এক দিন। আগামী বৃহস্পতিবার পুরভোেট আগরতলায়। তৃণমূল যখন এ রাজ্যে নিজেদের শক্তি বাড়ানোর চেষ্টা করছে, ঠিক সেই সময়ে নিজের দলের বিরুদ্ধে ‘বেসুরো’ শোনা গেল সুদীপকে।

তিনি বলেন, সিপিএমের আমলের গুন্ডারা এখন বিজেপি-তে। তারাই সন্ত্রাস করছে। আর এই গুন্ডারা দলে আসায় বিজেপি-র বদনাম হচ্ছে। ত্রিপুরার ভোটকে প্রহসনে পরিণত করছে। একটা সময়ে ত্রিপুরায় তৃণমূলের মুখ ছিলেন সুদীপ। পরে বিজেপি-তে যোগ দিয়েছেন।

যখন বিপ্লব দেবের সরকারের বিরুদ্ধে বিরোধী দলগুলি আওয়াজ তুলছে, সেই সময় দলের বিরুদ্ধে মুখ খুলে অস্বস্তি বাড়ালেন বিজেপি বিধায়ক সুদীপ। তবে তাঁর এই মন্তব্যে দলের অস্বস্তি বাড়বে বলে মনে করছেন না তিনি।

তাঁর কথায়, কেন দলকে অস্বস্তিতে ফেলব! আমি তো মানুষের হয়ে কথা বলছি। আমি সেই সব বিজেপি কর্মকর্তাদের হয়ে কথা বলছি যাঁদের বলার সাহস নেই। এ সব কথা বলে তিনি কোনও ভাবেই দলকে অস্বস্তিতে ফেলার চেষ্টা করছেন না, বরং দলকে সঠিক দিশা দেখানোর লক্ষ্যেই হাঁটছেন-এমন দাবি করেছেন সুদীপ।