বেহাল ইন্টারনেট পরিষেবা, পড়ুয়াদের সুবিধার্থে মােবাইল টাওয়ার বসালেন সােনু সুদ

আবারাে ত্রাতার ভূমিকায় অভিনেতা সোনু সুদ। এবার পড়ুয়াদের জন্য কিনে দিলেন স্মার্টফোন।

Written by SNS Mumbai | October 5, 2020 11:35 am

সােনু সুদ (Photo: Twitter/@SonuSood)

আবারাে ত্রাতার ভূমিকায় অভিনেতা সােনু সুদ । এবার পড়ুয়াদের জন্য কিনে দিলেন স্মার্টফোন। সেইসঙ্গে যাতে ইন্টারনেট পরিষেবার কোনও সমস্যা না হয়, সেজন্য একটি প্রত্যন্ত গ্রামে বসালেন মােবাইল টাওয়ার। 

চণ্ডীগড়ের একটি সরকারি স্কুলের ছাত্রছাত্রীদের স্মার্টফোনের ব্যবস্থা করে দেন তিনি। পাশাপাশি চণ্ডীগড়েই থাকেন সােনুর এক বন্ধু করণ গিলহােত্রা। তাঁর সঙ্গে মিলেই পড়ুয়াদের সমস্যার সমাধান করেছেন অভিনেতা।

ইন্দাস টাওয়ার এবং এয়ারটেলের সহযােগিতায় এই দুই বন্ধু। চণ্ডীগড়ের মােরনি এলাকায় একটি মােবাইল টাওয়ার বসানাের ব্যবস্থা করেছেন। যাতে অনলাইনে ক্লাস চলাকালীন ইন্টারনেট পরিষেবা পেতে পডুয়াদের কোনও রকম অসুবিধা না হয়। 

করুণ বলেছেন, দেখে খারাপ লাগে যে প্রাথমিক শিক্ষাটুকু পাওয়ার জন্য বাচ্চাদের কত কষ্ট করতে হচ্ছে। আমাদের সকলের উচিত নিজেদের সাধ্য অনুযায়ী ওদের সাহায্য করা। 

উল্লেখ্য, ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছিল গাছের ডালে চড়ে মােবাইলে ইন্টারনেট কানেকশন আনার চেষ্টা করছে এক পড়ুয়া। কারণ তবেই সে অনলাইন ক্লাস করতে পারবে। জানা যায় এই ভিডিও চণ্ডীগড়ের মােরনির দাপানা গ্রামে তােলা হয়েছে।

সােনু সুদ এবং তাঁর বন্ধু করণ গিলহােত্রা, দু’জনকেই ট্যাগ করা হয় ওই ভিডিওতে। আর তারপরেই দুই বন্ধুর সিদ্ধান্ত নেন ওই এলাকায় মােবাইল টাওয়ার বসাবেন তারা এরপর এয়ারটেলের সঙ্গে কথা বলে তাদের সহযােগিতায় ওই গ্রামে মােবাইল টাওয়ার বসান সােনু ও তাঁর বন্ধু। এর ফলে উপকৃত হয়েছেন হাজার হাজার ছাত্র-ছাত্রী। আসলে এই উদ্যোগ দেখে আবারও প্রশংসায় পঞ্চমুখ নেট নাগরিক।