এবার জয়াকে আনারকলি বললেন আজম খানের ছেলে

রবিবার প্রচারে গিয়ে আজমখানের ছেলে বলেন,আলিও আমাদের,বজরংবলীও আমাদের। তবে আনারকলিকে চাইনা।

Written by SNS Lucknow | April 23, 2019 1:09 pm

সমাজবাদী পার্টি নেতা আজম খান (File Photo: IANS)

বাবার পথে হেঁটেই ফের জয়াপ্রদার অতীত টেনে এনে তাঁকে কটাক্ষ করলেন রামপুরের সমাজবাদী পার্টির প্রার্থী মহম্মদ আজম খানের ছেলে আবদুল্লাহ আজম খান।তিনি বলেছেন,আমাদের চাই ‘আলি’ ও ‘বজরংবলী’, ‘আনারকলি’র কোনও প্রয়ােজন নেই।

প্রচারের শেষদিনে রামপুরের পান দারেবায় প্রচারে গিয়েছিলেন আবদুল্লাহ।মঙ্গলবার ভােট হতে চলেছে রামপুরে।এখানকার ভােটে প্রথম থেকেই কুকথার বন্যা বইছে।অন্তর্বাস থেকে ল্যাংগােট — সবই উঠে এসেছে সমালােচনায়।বেশিরভাগ ক্ষেত্রে আক্রমণের নিশানা হতে হয়েছে বিজেপির প্রার্থী জয়াপ্রদাকে।

রবিবার প্রচারে গিয়ে আজমখানের ছেলে বলেন,আলিও আমাদের,বজরংবলীও আমাদের। আমাদের আলিকেও চাই, বজরংবলীকেও চাই।তবে আনারকলিকে চাইনা।এর আগে জয়াপ্রদার নাম করে অশালীন মন্তব্যের জন্য আজম খানকে ৭২ ঘন্টা প্রচারে অংশ না নেয়ার শাস্তি দিয়েছিল নির্বাচন কমিশন।

উত্তরপ্রদেশের পারদ ক্রমেই উর্ধমুখী।গরমের সঙ্গে পাল্লা দিয়ে সেখানে ভােটম্প্রচারের তাপমাত্রাও বেড়ে গিয়েছে।এরই মধ্যে সদ্য বিজেপিতে যােগ দেয়া রামপুরের প্রার্থী জয়াপ্রদাকে নিয়ে সমাজবাদী পার্টির নেতা আজম খানের মন্তব্য ঘিরে রীতিমতাে বিতর্ক দানা বেঁধেছে।আজম খানের বক্তব্যের প্রেক্ষিতে জয়াপ্রদার মন্তব্য ঘিরে এবার দায়ের হয়েছে মামলা।

জয়াপ্রদার অন্তর্বাস নিয়ে কটুক্তি করেছিলেন আজম খান।তার জবাবে জয়াপ্রদা মন্তব্য করেছিলেন,আজম খান।আমার সম্পর্কে যে মন্তব্য করেছেন,তা দেখে বলতে পারি,মায়াবতীজি আপনি ভাবুন,ওর এক্স-রের মতাে চোখ।আপনার ওপরেও পড়তে পারে।জয়াপ্রদার এই মন্তব্যের পরেই তাঁর বিরুদ্ধে মামলা জারি হয়েছে।এর আগে জয়াপ্রদার নাম না করে একাধিকবার তােপ দাগেন আজম খান।অন্যদিকে রামপুরের মাটিতে তার ওপর অ্যাসিড হামলা করা নিয়েও জয়ার বিরুদ্ধে তােপ দাগেন আজম খান ।