অপহরণের চেষ্টা, চলন্ত অটো থেকে ঝাঁপ মহিলার

নিষ্ঠা নামের ওই মহিলা গুরগাওঁয়ের বাসিন্দা । তিনি জানিয়েছেন ভরদুপুরে দিনের আলোর মাঝেই তাঁকে অপহরণের চেষ্টা করছিল অটোচালক। ঝাঁপ দিয়ে বেঁচেছেন তিনি।

Written by SNS Gurugram | December 23, 2021 10:48 pm

An abused woman trying to defend herself

অটোতে উঠেছিলেন বাড়ি যাবেন বলে। কিন্তু কিছুটা এগোতেই দেখা গেল বাড়ির রাস্তায় যাচ্ছে না অটো। ঘুরে যাচ্ছে অন্যদিকে। বেগতিক বুঝে চলন্ত অটো থেকে ঝাঁপ দিলেন মহিলা। মঙ্গলবারের ওই ঘটনার কথা তিনি নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

নিষ্ঠা নামের ওই মহিলা গুরগাওঁয়ের বাসিন্দা । তিনি জানিয়েছেন ভরদুপুরে দিনের আলোর মাঝেই তাঁকে অপহরণের চেষ্টা করছিল অটোচালক। ঝাঁপ দিয়ে বেঁচেছেন তিনি।

নিষ্ঠা টুইটারে জানিয়েছেন, দুপুর ১২ টা নাগাদ গুরগাওঁয়ের সেক্টর ২২ থেকে অটোয় উঠেছিলেন তিনি। তাঁর কাছে নগদ টাকা না থাকায় অটোচালককে বলেছিলেন পেটিএমে টাকা দেবেন। তাতেও কোনও আপত্তি করেননি ওই চালক।

সেক্টর ২২ থেকে নিষ্ঠার বাড়ির দূরত্ব মিনিট সাতেকের। বেশ কিছুক্ষণ অটো ঠিকঠাকই চলছিল। কিন্তু হঠাৎই তিনি দেখেন বাড়ির রাস্তায় যাচ্ছে না অটো। বাঁক নিচ্ছে অন্য দিকে।

চালককে তিনি জিজ্ঞেস করেন, আমার বাড়ি তো বাঁ দিকে, আপনি  কোন দিকে যাচ্ছেন কেন? অভিযোগ, এই প্রশ্নের কোনও উত্তর মেলেনি । বারবার প্রশ্ন করা সত্ত্বেও উত্তর পাননি তিনি । এরপরই রাস্তায় চলন্ত অটো থেকে ঝাঁপ দেন ওই মহিলা ।

তিনি জানিয়েছেন তখন অটোর বেগ ছিল ঘণ্টায় ৩০ থেকে ৪০ কিলোমিটার। নিষ্ঠা জানিয়েছেন, অটো থেকে ঝাঁপ দেওয়া ছাড়া আর কোনও উপায় তাঁর কাছে ছিল না। তিনি জানতেন এতে তাঁর হাত পা ভেঙে যেতে পারে।

তবে প্রাণে তো বাঁচবেন, এমনটা ভেবেই ঝাঁপ দিয়েছেন বলে জানিয়েছেন নিষ্ঠা। হাত পা অবশ্য ভাঙেনি। সামান্য চোট লেগেছে তাঁর। কিন্তু ফাঁকা রাস্তায় দিনের আলোতেই যে অভিজ্ঞতা তাঁর হয়েছে তা রীতিমতো শিহরিত করেছে অনেককেই।