রাজনীতিতে এসাে না, সৌরভকে পরামর্শ অশােকের

রাজ্যপাল জগদীপ ধনকড়ের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায় দেখা কার পরেই জল্পনা তুঙ্গে ওঠে যে গেরুয়া শিবিরে যােগ দিতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

Written by SNS Kolkata | December 31, 2020 10:18 am

সৌরভ গাঙ্গুলি (File Photo: IANS)

সৌরভ গঙ্গোপাধ্যায় গেরুয়া শিবিরে যােগ দেবে  কিনা তা নিয়ে তােলপাড় গােটা রাজ্য রাজনীতি। এই পরিস্থিতিতে বিসিসিআই প্রেসিডেন্টের বাড়ি গেলেন শিলিগুড়ির পুর প্রশাসক অশােক ভট্টাচার্য।

তাৎপর্যপূর্ণভাবে অশােক ভট্টাচার্যের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সুসম্পর্ক দীর্ঘদিনের। অশােক ভট্টাচার্য বলেন, সৌরভ গঙ্গোপাধ্যায়কে তিনি জানিয়েছে তাঁর রাজনীতিতে না আসা ভাল। 

একটি ফেসবুক পােস্টে অশােকাবু লেখেন, রাজনীতি নিয়ে ওনার সাথে আমার কথা হয়েছে। আমার মতে ওনার রাজনীতিতে যুক্ত না হওয়ায় ভাল। ওকে বলেছি ক্রিকেট ওনাকে জনপ্রিয়তার তুঙ্গে নিয়ে গেছে। দেশের মানুষ চায় সেটা যেন অব্যাহত থাকে। 

তাৎপর্যপূর্ণভাবে রাজ্যপাল জগদীপ ধনকড়ের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায় দেখা কার পরেই জল্পনা তুঙ্গে ওঠে যে গেরুয়া শিবিরে যােগ দিতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। যদিও এই প্রাক্তন ক্রিকেটার নিজেই জানান, এই সাক্ষাৎকার শুধুমাত্র সৌজন্যমূলক ছিল। তা নিয়ে অতিরিক্ত জল্পনা না করতে। 

আগামী নির্বাচনে অশােকবাবু লড়বেন কিনা তা জানতে চান সৌরভ গঙ্গোপাধ্যায় এবং তাঁকে আগাম শুভেচ্ছা জানান। শিলিগুড়ি ক্রিকেটে উন্নতির যাবতীয় আশ্বাস দিয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট।