সঙ্কটে জেটলি, জানাল এইমস

অতন্ত সঙ্কটজনক অবস্থায় রয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলি। শুক্রবার সকাল এগারােটা নাগাদ দিল্লির এইমস থেকে এই তথ্য প্রকাশ করা হয়েছে।

Written by SNS New Delhi | August 17, 2019 3:35 pm

অরুণ জেটলি (Photo: IANS/PIB)

অতন্ত সঙ্কটজনক অবস্থায় রয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলি। শুক্রবার সকাল এগারােটা নাগাদ দিল্লির এইমস থেকে এই তথ্য প্রকাশ করা হয়েছে। এদিনই তাঁর সঙ্গে দেখা করতে যাওয়ার কথা ছিল রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের।

গত ৯ আগস্ট গুরুতর অসুস্থ অবস্থায় জেটলিকে এইমসে ভর্তি করা হয়। সেই রাতেই তাঁকে ভেন্টিলেটরে রাখা হয়। তখন থেকেই আইসিইউ বিভাগে তিনি চিকিৎসারত রয়েছে। সেদিন এইমস প্রকাশিত মেডিকেল বুলেটিনে জানানাে হয়, প্রাক্তন মন্ত্রীর চিকিৎসার তত্ত্বাবধানে রয়েছেন বিবিধি বিশেষজ্ঞদের দ্বারা গঠিত বিশেষ চিকিৎসক দল।

জানানাে হয়, আপাতত হেমােডাইনামিক্যাল ভিত্তিতে তিনি স্থিতিশীল অবস্থায় রয়েছে। দীর্ঘ সময় ধরেই অসুস্থ রয়েছে ক্যানসার আক্রান্ত অরুণ জেটলি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদির প্রথম মন্ত্রিসভায় একাধিক গুরুত্বপূর্ণ মন্ত্রক তিনি সাফল্যের সঙ্গে সামলেছেন।

অসুস্থতার কারণে তিনি ২০১৯ সালের লােকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা না করার সিদ্ধান্ত নেন। গত ফেব্রুয়ারি মাসে আমেরিকায় চিকিৎসার জন্য সফর করার কারণে তাঁর পরিবর্তে কেন্দ্রীয় অন্তর্বর্তী বাজেট পেশ করেন মন্ত্রী পীযুষ গােয়েল।