অমিত শাহকে পাওয়া যাচ্ছে না, নিখোঁজ ডায়েরি দিল্লি পুলিশের কাছে 

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তার খোঁজ পেতে বুধবার দিল্লি পুলিশের কাছে নিখোঁজ ডায়েরি করেছে কংগ্রেসের ছাত্র সংগঠন।

Written by SNS New Delhi | May 14, 2021 1:58 pm

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। (File Photo: IANS)

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তার খোঁজ পেতে বুধবার দিল্লি পুলিশের কাছে নিখোঁজ ডায়েরি করেছে কংগ্রেসের ছাত্র সংগঠন ন্যাশনাল স্টুডেন্টস ইউনিয়ন অফ ইন্ডিয়ার সাধারণ সম্পাদক নগেশ কারিয়াপ্পা। 

দেশের সংকটময় পরিস্থিতিতে রাজনৈতিক নেতাদের উচিত নাগরিকদের সুরক্ষা প্রদান করা। তা না করে অমিত শাহ কোথায় হারিয়ে গেলেন তার তদন্ত চেয়ে ডায়েরি করলেন নগেশ। 

অমিত শাহের নামে নিখোঁজ ডারেয়ি করার পরেই দিল্লি পুলিশের কয়েকজন আধিকারিক নগেশের সঙ্গে দেখা করতে সংগঠনের দফতরে আসেন। ন্যাশনাল স্টুডেন্টস ইউনিয়ন অফ ইন্ডিয়ার সর্বভারতীয় সম্পাদক এবং মুখপাত্র লােকেশ চুঘ দাবি করেন ২০১৩ সাল পর্যন্ত নাগরিকদের দায়িত্ব নিতে দেখা যেতাে রাজনৈতিক নেতা নেত্রীদের।

কিন্তু বিজেপি ক্ষমতায় আসার পর থেকেই সব কিছু বদলে গেছে। খুঁজে পাওয়া যাচ্ছে না প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে। আমরা সবাই অতিমারির সঙ্গে লড়াই করছি। এই অবস্থায় সবাই সরকারকে পাশে চায় কিন্তু এই সরকার তা পূরণ করতে ব্যর্থ হয়েছে। সে কারণেই নিখোঁজ ডায়েরি করা হয়েছে।