এআইএডিএমকে দল মােদির গােলামে পরিণত হয়েছে: ওয়াইসি

এআইএমআইএম প্রধান আসাদউদ্দিন ওয়াইসি বলেন, ‘দুর্ভাগ্যবশত, এআইএডিএমকে দল এখন নরেন্দ্র মােদির গােলামে পরিণত হয়েছে।’

Written by SNS Chennai | March 14, 2021 4:46 pm

এআইএডিএমকে কার্যালয়। (File Photo: IANS)

তামিলনাড়ু ভােটের আগে বিজেপি’র সঙ্গে এআইএডিএমকে জোট নিয়ে সরব রাজ্য-রাজনীতি। অনেকের মতে, বিজেপির সঙ্গে জোট করার সিদ্ধান্ত সঠিক হয়নি, মােদি সরকার এআইএডিএমকে দলটাকে শেষ করে দেবে।

কংগ্রেসও একই কথা বলেছে। তামিল কংগ্রেসের তরফে বিরােধীহীন গণতন্ত্র প্রতিষ্ঠার লক্ষ্য গ্রহণ করা হয়েছে বলেও মন্তব্য করে বলা হয়, এক দেশ এক শাসক দেশ শাসন করবে।

এআইএমআইএম প্রধান আসাদউদ্দিন ওয়াইসি বলেন, ‘এআইএ ডিএমকে আর এখন জয়ললিতা ম্যাডামের দল রইল না। তিনি সবসময় ভারতীয় জনতা পার্টির থেকে দূরত্ব বজায় রাখতেন। দুর্ভাগ্যবশত, এআইএডিএমকে দল এখন নরেন্দ্র মােদির গােলামে পরিণত হয়েছে।’

আসন্ন ভােটের আগে টিটিভি দীনাকরণের দল এএমএমকের সঙ্গে তার এআইএমআইএমের জোটের কথা জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, তামিলনাড় ভােটে এএমএমকে ও এআইএমআইএম জোট তিনটি আসনে প্রতিদ্বন্দ্বিতা করবে– বানিয়ামবাড়ি আসন, কৃষ্ণগিরি আসন, শঙ্করাপুরম আসনে। 

পাশাপাশি, কংগ্রেসের সঙ্গে জোট করার জন্য প্রধান বিরােধী দল ডিএমকে’কে একহাত নিয়ে বলেন, ‘মহারাষ্ট্রে কংগ্রেস শিবসেনাকে ক্ষমতায় নিয়ে এসেছে। মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে তাে বলেছিলেন, বাবরি মসজিদের জন্য শিবসেনা ত্যাগ করেছে। তাহলে কি ডিএমকে এখন শিবসেনার সঙ্গে সহমত পােষণ করবে? ডিএমকে বলতে পারবে ওদের ধর্মনিরপেক্ষতাবাদের সংজ্ঞাটা কি?