আজ গোয়ায় মমতার সভা পৌঁছে গেলেন অভিষেক ও মমতা

গোয়ায় দু’দিনের সফরে গেলেন মমতা। ছোট্ট এই রাজ্যে তৃণমূলের ক্ষমতা বৃদ্ধি করতে মরিয়া দিদি। সেই উদ্দেশ্যেই এত কম সময়ের ব্যবধানে ফের গোয়া গেলেন তিনি।

Written by SNS Goa | December 13, 2021 3:15 am

ফের গোয়া সফরে মুখ্যমন্ত্রী বন্দ্যোপাধ্যায়। কিছুদিন আগেই গোয়া থেকে ফিরেছেন তিনি। এদিন মুখ্যমন্ত্রীর আগেই রবিবার গোয়া গিয়েছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

গোয়ায় দু’দিনের সফরে গেলেন মমতা। আরব সাগরের তীরের ছোট্ট এই রাজ্যে তৃণমূলের ক্ষমতা বৃদ্ধি করতে মরিয়া দিদি। সেই উদ্দেশ্যেই এত কম সময়ের ব্যবধানে ফের গোয়া গেলেন তিনি।

গোয়ায় তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের কর্মসূচি (Photo:SNS).

গোয়ায় আগামী দু’দিন একগুচ্ছ দলীয় কর্মসূচিতে যোগ দেবেন মমতা। প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেরিও সম্প্রতি তৃণমূলে যোগ দিয়েছেন। তার গোয়ার পরপরই একবার গোয়া গিয়েছিলেন মুখ্যমন্ত্রী।

তৃণমুলের সংগঠন দৃঢ় করতে নিয়েছেন একাধিক উদ্যোগও গোয়া থেকে ফিরে উত্তরবঙ্গ সফর সারেন মুখ্যমন্ত্রী। মালদহ, মুর্শিদাবাদ, নদিয়া প্রভৃতি জেলায় প্রশাসনিক বৈঠক করো তারপর আবার গোয়া গেলেন তিনি।

উল্লেখ্য, গোয়ায় ক্ষমতায় এলে বড় প্রতিশ্রুতি দিয়েছে তৃণমূল। গোয়ার মানুষদের জন্য বাংলার লক্ষ্মীর ভাণ্ডারের ধাঁচে গতকালই ঘোষণা করা হয়েছে।

গৃহলক্ষ্মী কার্ড তাতে তৃণমূল গোয়ায় ক্ষমতায় এলে প্রত্যেক পরিবারকে পাঁচ হাজার টাকা করে দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছে। তার পরেই মমতার ফের গোয়া সফর।