৯ বছরের শিশুকে খুনের অভিযােগে গ্রেফতার ৩

সােমবার বিকেলে দরিদ্র পরিবারের এই শিশুটি জল আনতে গিয়ে সন্ধ্যা ৬টা নাগাদ শ্মশানের পুরােহিত রাধেশ্যাম মেয়েটির মাকে ডেকে নিয়ে যায়।

Written by SNS Delhi | August 4, 2021 4:02 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

দিল্লির ক্যান্টনমেন্ট এলাকায় পুরানা নাঙ্গাল অঞ্চলে ৯ বছরের এক শিশুকন্যা বাবা-মায়ের সঙ্গে বাস করত। সােমবার বিকেলে দরিদ্র পরিবারের এই শিশুটি জল আনতে গিয়ে সন্ধ্যা ৬ টা নাগাদ শ্মশানের পুরােহিত রাধেশ্যাম মেয়েটির মাকে ডেকে নিয়ে যায়। শ্মশানে গিয়ে তার মা দেখেন মেয়ের মৃতদেহ পড়ে রয়েছে ।

উল্লেখ্য, মেয়েটি যেখানে বাবা-মায়ের সঙ্গে থাকত, সেখান থেকে শ্মশান খুব কাছেই। একটা সময় বলা হয়, মেয়েটি কুলার থেকে জল নিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে মেয়েটির মা দেখতে পায় তার মেয়ের কবজি ও কনুইতে পােড়া দাগ ছিল। ঠোঁট ছিল নীল। পুরােহিত ও তার সঙ্গীরা মেয়েটির মাকে পুলিশে খবর দিতে মানা করে।

কারণ পুলিশে খবর দিলে ময়নাতদন্ত হবে। তার চেয়ে বরং মেয়ের সত্ত্বার করে দেওয়াই ভালাে। মেয়েটির বাবা-মা’কে টাকাও দেওয়া হয়েছিল বলে জানা যাচ্ছে। কিন্তু মেয়েটির মা সৎকারে রাজি হননি। এরপর স্থানীয় বাসিন্দাদের পুরাে বিষয়টি জানান মেয়েটির মা।

স্থানীয় লােকজন শ্মশান ঘেরাও করে। খা যায় পুলিশের কাছে। রাত ১০ টা ৫০ মিনিট নাগাদ সাউথ-ওয়েস্ট ডিস্ট্রিক্ট পুলিশের পদস্থ অফিসার প্রতাপ সিং এই ঘটনার খবর পান। তাকে বলা হয় একটি শিশুকে খুন করা হয়েছে। এরপর পুলিশ সক্রিয় হয় শ্মশানের পুরােহিত ও তার তিন সঙ্গীকে গ্রেফতার করা হয়।