জওহরলাল নেহেরু স্টেডিয়ামে প্যান্ডেল ভেঙে পড়ে আহত ১২ 

Written by SNS February 17, 2024 4:25 pm

দিল্লি, ১৭ ফেব্রুয়ারি – দিল্লির জওহরলাল নেহেরু স্টেডিয়ামে শনিবার সকালে একটি প্যান্ডেল ভেঙে পড়ে আহত হলেন ১২ জন। স্টেডিয়ামের ২ নম্বর গেটের কাছে একটি প্যান্ডেলের অস্থায়ী মঞ্চ তৈরী করা হয়েছিল। শনিবার সকালে আচমকাই তা ভেঙে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকল এবং উদ্ধারকারী দল। বেশ কয়েকজন ওই অস্থায়ী মঞ্চের নিচে চাপা পড়েছে বলে জানা যায়। আহতদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ সূত্রে খবর, জওহরলাল নেহেরু স্টেডিয়ামের ২ নম্বর গেটের কাছে প্যান্ডেল তৈরি করা হচ্ছিল। কাজ চলাকালীনই সেই অস্থায়ী কাঠামো হঠাৎই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। স্টেডিয়ামের নিরাপত্তার দায়িত্বে থাকা এক কর্মীর দাবি, প্যান্ডেল নির্মাণ শ্রমিকদের বেশির ভাগই সেই সময় খেতে গিয়েছিলেন। কয়েক জন কাজ করছিলেন। সেই সময় প্যান্ডেলটি ভেঙে পড়ে। এক সংবাদ সংস্থা সূত্রে খবর , অস্থায়ী মঞ্চ ভেঙে আটকে পড়া ২ জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। প্যান্ডেলের নিচে চাপা পড়ে যান ১০ থেকে ১২ জন। তাঁদের উদ্ধার করার চেষ্টা চলছে। প্যান্ডেলের বড় বড় কাঠামো সরানোর জন্য ক্রেন নিয়ে আসা হয়েছে। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, কাঠামোর নীচে আটকে থাকা ব্যক্তিদের উদ্ধার করার কাজ শুরু হয়েছে।
 
ডিসিপি অঙ্কিত চৌহান জানিয়েছেন, শনিবার বেলা সাড়ে এগারোটা নাগাদ এই দুর্ঘটনা ঘটে।  নেহেরু স্টেডিয়ামের ২ নম্বর গেটের কাছে বিয়ের জন্য একটি প্যান্ডেল তৈরী হচ্ছিল।  সেই প্যান্ডেল হঠাৎ ভেঙে পড়ায় চাপা পড়ে যান কর্মীরা।  উদ্ধার করতে কাজ চালাচ্ছে দমকল বিভাগ, দিল্লি পুলিশ, এবং এনডিআরএফ কর্মীরা।