আদালতেই ফালাফালা করে প্রাক্তন স্ত্রীর গলা কাটল যুবক

Written by SNS August 14, 2022 12:40 pm

বেঙ্গালুরু, ১৪ আগস্ট–

পারিবারিক ঝগড়া বিবাদ মেটানোর জন্য আদালতে বিচারের ব্যবস্থা করা হয়েছিল। কিন্তু স্ত্রীর  প্রতি রোষে ভয়ানক কাণ্ড ঘটিয়ে বসল স্বামী। ছুরি দিয়ে স্ত্রীর গলা কেটে দিল সে ।

শনিবার ঘটনাটি ঘটেছে কর্নাটকে । অভিযুক্ত স্বামীর নাম শিবকুমার, বয়স ৩২ বছর। তার স্ত্রী চৈত্রা (২৮)। তাদের সংসারে অশান্তি লেগেই থাকত। শিবকুমার বারবার স্ত্রীকে মারধর করত বলে অভিযোগ। এরপর তাদের বিচ্ছেদ হয়ে যায়। আলাদাই থাকছিলেন দুজন। কিন্তু স্বামী-স্ত্রীর এই ঝগড়া মিটিয়ে দেওয়ার জন্য একটি পারিবারিক আদালতে বিচারের আয়োজন করা হয়েছিল।

বিচারক দুজনের বক্তব্যই শুনেছিলেন। রায় ঘোষণার জন্য অন্য একটি তারিখও দিয়েছিলেন দুজনকে। এরপর চৈত্রা শৌচালয়ে যান। অভিযোগ, সেখানেই ছুরি হাতে তাঁর জন্য অপেক্ষা করছিল শিবকুমার। ছুরি দিয়ে স্ত্রীর গলা ফালাফালা করে কেটে দেয় সে।

সঙ্গে সঙ্গে ওই মহিলাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। অভিযুক্ত শিবকুমারকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় খুনের মামলা রুজু হয়েছে। একইসঙ্গে কীভাবে আদালতের মধ্যে সে ছুরি নিয়ে প্রবেশ করল, কীভাবে এই খুনের পরিকল্পনা করল, তাও তদন্ত করে দেখছে পুলিশ। পুলিশ সূত্রেই খবর, এর আগেও শিবকুমারের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার এফআইআর দায়ের হয়েছিল।