নিজের সুইসাইড নোটে কেন সুশান্ত ? ফের পায়েল ঝড়  

Written by SNS March 14, 2023 4:38 pm

মুম্বাই,১৪ মার্চ — তিনি অভিনয়ের থেকেও বেশি বিখ্যাত হয়েছিলেন মি টু-র অভিযোগ তুলে। বলিউড পরিচালক অনুরাগ কাশ্য়পের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ এনে খবরের শিরোনামে উঠে এসেছিল অভিনেত্রী পায়েল ঘোষ। এবার সেই পায়েল ঘোষ সুইসাইড নোট লিখে ফের শিরোনামে। যদিও সেই ইসাইড নোটটি অসমাপ্ত। কিন্তু তাতেই ঝড় তুলেছেন তিনি। সরাসরি কারও বিরুদ্ধে অভিযোগ না করেও, নিজের মৃত্যুর কথা বললেন পায়েল। ইনস্টাগ্রাম পোস্টে পায়েল লিখলেন, ”আমি পায়েল ঘোষ, যদি আমি আত্মহত্যা করি, কিংবা আমার হৃদরোগে  মৃত্যু হয়, তার জন্য কে দায়ী থাকবে ?”

পায়েলের এই পোস্ট নজরে পড়েছে মুম্বই পুলিশের। সেকথা জানিয়েছেন পায়েল নিজেই। সোশ্যাল মিডিয়ায় পায়েল লিখলেন, ”আমার বাড়িতে ওশিওয়ারা থানার পুলিশ এসেছিল। চিকিৎসকের সঙ্গে পুলিশ কথা বলেছে। তবে আমি সবাইকে বলতে চাই, আমি সুশান্ত সিং রাজপুত নই। আমি মরলে সবাইকে নিয়ে মরব।” তবে হঠাৎ করে এমন কোনও পোস্ট করেছেন পায়েল তা কিন্তু স্পষ্ট করেননি।

দু’বছর আগে পরিচালক অনুরাগ কাশ্যপের  বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলেছিলেন অভিনেত্রী পায়েল ঘোষ। তাঁর সঙ্গে গলা মিলিয়ে ছিলেন কঙ্গনা রানাউত। পায়েল টুইট করেছিলেন, “অনুরাগ কাশ্যপ খুব খারাপভাবে, জোর করে আমার সঙ্গে যৌন সম্পর্ক করতে চেয়েছে। নরেন্দ্র মোদিজি, দয়া করে কিছু করুন। লোকে জানতে পারুক শিল্পী সত্ত্বার আড়ালে কোন রাক্ষস লুকিয়ে। জানি আমার ক্ষতি হতে পারে। আমার নিরাপত্তার ঝুঁকি আছে। প্লিজ সাহায্য করুন!”