ভাইজানের বাহুবন্ধে কে এই রহস্যময়ী ?  ক্যাপশনে লিখলেন, ‘‘তোমার পিছনে সব সময় আমি আছি’’

Written by SNS October 8, 2023 8:40 pm

মুম্বাই , ৮ অক্টোবর – এক্স হ্যান্ডলে একটি ছবি পোস্ট করে সবাইকে চমকে দিলেন সলমন খান।  একটি মেয়ের সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশনে লিখলেন, ‘তোমার পিছনে আমি সবসময় আছি।’ যদিও কে সেই মেয়ে তা ছবিতে স্পষ্ট নয়।  আর সেই পোস্ট দেখেই হৈ হৈ পড়ে গেছে ভাইজানের ভক্তমহলে।  

সলমন খান যে ছবিটি পোস্ট করেছেন সেখানে একজন মেয়েকে পিছন ফিরে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে।  তাঁর কাঁধে হাত দিয়ে রয়েছেন সলমন খান।  দুজনের পরনেই সাদা রঙের পোশাক , যাতে লেখা রয়েছে ২৭/১২।  ছবির মধ্যে লেখা ‘‘আগামিকাল আমার ভালবাসার একটা ছোট্ট নিদর্শন শেয়ার করব।’’ সঙ্গে তিনি এই পোস্টের ক্যাপশনে লেখেন, ‘‘তোমার পিছনে সব সময় আমি আছি।’’

এই ছবি দেখার পরই ঘনিয়ে উঠেছে রহস্য,  শুরু হয়েছে নানা ধরনের জল্পনা-কল্পনা। কে এই মেয়ে ? তাঁর সঙ্গে মেয়েটির সম্পর্কই বা কি ? নাকি অবশেষে তাঁর বিয়ের পাত্রী খুঁজে পেলেন ? নাকি তাঁর পরিবারের কাউকে তিনি বলিউডে নিয়ে আসছেন ?  
প্রসঙ্গত বলা যায়, বলিউডের বহু নায়িকার হাতেখড়ি হয়েছে সলমনের হাত ধরে।  এবার তাঁর ভাগ্নি আলিজেহ মামার হাত ধরে  বলিউডের জগতে পা রাখতে চলেছেন। সলমন খানের বোন আলভিরা খান অগ্নিহোত্রীর মেয়ে আলিজেহ। তিনি সলমন খান ফিল্মস ব্যানারে তৈরী ছবি ফ্যারের হাত ধরে পা রাখছেন বলিউডে।  এরমধ্যেই তার টিজার প্রকাশ্যে এসেছে।  তারই কি ইঙ্গিত দিলেন ভাইজান ?