আগে বিরক্ত হলেও এখন নই… অবশেষে জানালেন বিজয়

Written by SNS August 10, 2023 5:30 pm

চেন্নাই: বর্তমানে তিনি দক্ষিণী বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় তারকা তিনি। বলিউডে এখনও পর্যন্ত মাত্র একটি ছবিতে অভিনয় করলেও মায়নগরীতেও তাঁর জনপ্রিয়তা নিয়ে কোনও প্রশ্নচিহ্ন নেই। তিনি বিজয় দেবেরাকোন্ডা। ‘অর্জুন রেড্ডি’ ছবির মাধ্যমে দর্শকের নজরে পড়েছিলেন অভিনেতা। ওই ছবিই তাঁকে রাতারাতি তারকা বানিয়ে দিয়েছিল। তার পর থেকেই বিজয়ের পেশাগত জীবনের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও অনুরাগীদের কৌতূহল তুঙ্গে। তিনি কার সঙ্গে প্রেম করছেন, কবে সংসার পাতবেন… এই নিয়ে অনুরাগীদের উৎসাহ কম নয়। এমনকি, বিজয়ের প্রেম জীবন বিষয়ে তথ্য পেতে মুখিয়ে থাকেন তাঁর মহিলা অনুরাগীরাও। তাঁদের সবাইকে চমকে দিয়ে সম্প্রতি এক অনুষ্ঠানে বিজয় ঘোষণা করলেন, বিয়ে করতে এ বার প্রস্তুত তিনি। এ বার শুধু উপযুক্ত সঙ্গিনীর খোঁজ করছেন।

সম্প্রতি তাঁর অভিনীত ছবি ‘খুশি’-র ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে বিজয় জানান, বিয়ে নিয়ে আগের তুলনায় এখন বেশ সাবলীল ভাবে ভাবনাচিন্তা করতে পারেন তিনি। অভিনেতার কথায়, ‘‘আগে বিয়ের কথা শুনলেই বিরক্ত হতাম। এখন আর রাগ হয় না। বরং এখন বিয়ে নিয়ে যথেষ্ট খোলামেলা ভাবে কথা বলি আমি। আমার বন্ধুদের দেখি। ওদের দেখে মনে মনে প্রার্থনা করি যেন ওদের বিবাহিত জীবন সুখের হয়। আমার মনে হয়, আগামী কয়েক বছরের মধ্যে আমি বিয়ে করার জন্য তৈরি হয়ে যাব। খালি এক জন উপযুক্ত পাত্রী পেলেই হল।’’ বিজয়ের স্বীকারোক্তি শুনে অবাক তাঁর অনুরাগীরা। তবে কি খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে দেখা যাবে বিজয়কে?

এ দিকে, দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউড— বিজয় ও রশ্মিকা মন্দনার প্রেমের গুঞ্জন চলচ্চিত্র জগতের সর্বত্র। জনসমক্ষে কখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও প্রায় ‘ওপেন সিক্রেট’ তাঁদের প্রেম। কর্ণ জোহরের কফি কাউচ থেকে মলদ্বীপের রিসর্ট— নিজেদের প্রেমের রঙে ভরিয়েছেন চর্চিত যুগল। এমনকি, একাধিক বার একে অপরের পরিবারের সঙ্গেও সময় কাটিয়েছেন বিজয় ও রশ্মিকা। অনুরাগীদের অন্যতম প্রিয় জুটি তাঁরা। ‘গীত গোবিন্দম’ ছবিতে একসঙ্গে কাজ করার সময় থেকেই বন্ধুত্ব বিজয় ও রশ্মিকার। তার পরে ‘ডিয়ার কমরেড’ ছবির সেটেই নাকি একে অপরের প্রেমে পড়েন তাঁরা। এ বার কি তবে প্রেমের সম্পর্কে সিলমোহর দেবেন বিজয় ও রশ্মিকা? কৌতূহল চর্চিত জুটির অনুরাগীদের।