এক্সটরসন মানি দিতে না পারায় রেস্তোরাঁ ভাঙচুরের অভিযোগ উঠল  তৃণমূল নেতার বিরুদ্ধে

Written by SNS September 27, 2022 2:03 pm

 উত্তর ২৪ পরগনা,২৭ সেপ্টেম্বর — তোলাবাজির ঘটনা এখন আর নতুন নয় । দীর্ঘদিন ধরে প্রভাবশালী ব্যাক্তিরা তাদের প্রভাব খাটিয়ে তোলাবাজি করে এসছেন । সেই ঘটনাই ঘটলো  এবার উত্তর ২৪ পরগনার অন্তর্গত খরদহে। সেখানকার তৃণমূল নেতার বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ। চাহিদামতো ৫ লক্ষ টাকা না  দেওয়ায় রেস্টুরেন্টের একাংশ ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে খড়দহ টাউন তৃণমূলের সভাপতি সুকন্ঠ বণিকের বিরুদ্ধে।

খড়দহ স্টেশন রোডে ছেলেকে নিয়ে নতুন রেস্টুরেন্ট করেন লক্ষ্মী সিং নামে এক স্থানীয় বাসিন্দা। তাঁর ছেলে দ্বীপজয় সিং মূলত ব্যবসা দেখতেন। লক্ষ্মী সিংয়ের দাবি, দোকানে বৃষ্টির জল ঢোকা আটকাতে তিনি সামনে প্লাস্টিক শেডের আচ্ছাদন দেন। তার কিছুটা রাস্তায় চলে আসে। আশেপাশের সব দোকানের‌ই এক‌ইরকম আচ্ছাদন আছে বলেও তিনি জানান। ওই মহিলার অভিযোগ, এরপরই তাঁর দোকানের শেড বেআইনি দাবি করে টাউন তৃণমূলের সভাপতি সুকন্ঠ বণিক ৫ লক্ষ টাকা চান। টাকা দিলে তিনি শেড রেখে দিতে পারবেন বলেও জানানো হয়। কিন্তু এতো টাকা দেওয়া সম্ভব নয় জানানোর পর‌ই সমস্যা শুরু হয়।

লক্ষ্মী সিংয়ের দাবি, ওই তৃণমূল নেতার লোকজন এসে তাঁর দোকানের কর্মচারীদের মারধর, গালিগালাজ করেছে। পরে শেডটি ভেঙেও দেওয়া হয়। এই ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে তোলাবাজির  অভিযোগ করেছেন বিজেপি নেতা জয় সাহা। যদিও সুকন্ঠ বণিক তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেন।