সন্তানদের বিষ খাইয়ে নিজেকে শেষ করলেন যুবক

Written by SNS April 11, 2023 6:09 pm

ভোপাল, ১১ এপ্রিল– অভাবের তাড়নায় দুই সন্তানকে বিষ খাইয়ে নিয়েও আত্মঘাতী হলেন বাবা। উত্তরপ্রদেশের বাসিন্দা সেলিম সংসারের খরচ আর সামলাতে পারছিলেন না। তার উপর বাড়ি খালি করার নির্দেশও দেওয়া হয়েছিল। আর এরপরই নিজের সন্তানদের ইঁদুর মারার বিষ খাইয়ে নিজেও বিষ খেয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লেন সালিম। 

পুলিশ সূত্রে খবর, গ্রামের বাড়িতে স্ত্রী মেহতাব এবং তাঁদের সাত সন্তানকে নিয়ে থাকতেন সালিম। সালিম এবং মেহতাবের এক পুত্র থ্যালাসেমিয়ায় আক্রান্ত। তার শারীরিক অবস্থা নিয়ে চিন্তিত থাকতেন তিনি। এ ছাড়া সালিম জমি জবরদখল করে বাড়ি বানিয়েছিলেন এই অভিযোগে ২০২১ সালে তাঁকে নোটিস দিয়ে বাড়ি ছেড়ে দিতে বলা হয়। সংসারের খরচও সামলে উঠতে পারছিলেন না তিনি।

শুক্রবার ঘটনার সময় সালিমের সঙ্গে বাড়ির ভিতর আট বছরের কন্যা এবং দশ বছরের পুত্র ছিল। স্ত্রী মেহতাব এবং বাকি পাঁচ সন্তানদের কেউ বাড়িতে ছিল না। সেই সুযোগে সালিম তাঁর দুই সন্তানকে ইঁদুর মারার বিষ খাওয়ান বলে মেহতাবের দাবি। সন্তানদের বিষ খাওয়ানোর পর নিজেও বিষ খেয়ে মারা যান বলে পুলিশ সূত্রে খবর।

পুলিশ সূত্রে খবর, হাসপাতালে নিয়ে যাওয়ার পর সালিম এবং তাঁর কন্যাকে মৃত বলে ঘোষণা করা হয়। সালিমের পুত্রের অবস্থা আশঙ্কাজনক।