প্রকাশ্যে দিবালোকে বন্দুক দেখিয়ে ছিনতাই চালালো দুষ্কৃতীরা

Written by SNS December 13, 2022 4:15 pm

উত্তরপ্রদেশ,১৩ডিসেম্বর — দিনে দুপুরে ছিনতাইয়ের ঘটনা আর নতুন কি ! সেতো রোজকার ব্যাপার। কিন্ত আশ্চর্য্যের কথা হলো এখন বর্তমানে কঠিন নিরাপত্তা ব্যবস্থা ,প্রতিটা শহরে ,এলাকায়  সিসিটিভি থাকা সত্ত্বেও  দিনের আলোয়, প্রকাশ্যে বন্দুক দেখিয়ে ছিনতাই এক মহিলার গলার চেন আর একটি ছেলের মোবাইল ফোন! গাজিয়াবাদের লোনি এলাকার এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে ইতিমধ্যেই। উপর থেকে কেউ গোপনে তুলেছেন ভিডিওটি।

সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক মহিলার দিকে দ্রুত এগিয়ে আসছে ছিনতাইকারী। তার হাতে বন্দুক। ভয় পেয়ে পিছিয়ে যাচ্ছেন মহিলা, একসময় গলা থেকে চেন খুলে ছুড়ে দেন তিনি। চেনটি কুড়িয়ে নেয় ওই ছিনতাইকারী। তার পরে ফের এগিয়ে আসে সে, ভাবটা এমন, ‘আর কী কী আছে তাড়াতাড়ি দাও’। সেই সময়ে পাশেই ছিল একটি ছেলে, সম্ভবত ওই মহিলা তারই সঙ্গে ছিলেন। ছেলেটিও বন্দুকের মুখে পকেট থেকে মোবাইল বার করে দিতে বাধ্য হয়।

এইভাবে দিনে দুপুরে মানুষের  হার ও মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনা দেখে শিউরে উঠেছেন সকলে। লোনি থানার ডেপুটি পুলিশ সুপার রজনীশ কুমার উপাধ্যায় জানিয়েছেন, অভিযোগ দায়ের হয়েছে এই ঘটনায়। অভিযুক্তকে চিহ্নিতও করা গেছে। একটি টিম তৈরি করা হয়েছে তাকে ধরতে।