চাকরি থেকে বরখাস্ত করার ক্ষোভে ম্যানেজারের ঘরে ঢুকে বুকে গুলি কর্মীর

Written by SNS January 5, 2023 5:56 pm

উত্তরপ্রদেশ, ৫ জানুয়ারী — চাকরি থেকে বরখাস্ত করার মাসুল গুনতে হলো ম্যানেজার সদরুল ইসলামকে । ঠিকমতো কাজ করতে পারছিলেন না কর্মী, এমনটাই অভিযোগ তুলে চাকরি থেকে তাড়িয়ে দিয়েছিলেন ম্যানেজার। বার বার তাঁকে অনুরোধ করে, অনুনয় বিনয় করেও লাভ হয়নি। সেই রাগে কয়েক মাস পরে সোজা ম্যানেজারের ঘরে ঢুকে বুকে গুলি করে দিলেন ওই কর্মী। এখন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ম্যানেজার।

এই ঘটনা ঘটেছে নয়ডায়। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত কর্মী অনুপ সিংয়ের খোঁজ চলছে। এনএসবি নামে একটি বিপিওতে কাজ করতেন অনুপ। ওই কোম্পানি রয়েছে নয়ডার সেক্টর ২-তে। ডেটা অপারেটরের কাজ করতেন অনুপ সিং। তিনি দিল্লির অশোক নগরের বাসিন্দা।

কয়েকমাস আগে তাঁকে চাকরি ছেড়ে দিতে বলেন কোম্পানির ম্যানেজার তথা সার্কল হেড সাদরুল ইসলাম। একমাস আগে অনুপ ফের সেই ম্যানেজারের কাছে গিয়ে ধর্না দিয়ে পড়েন। চাকরি ফিরিয়ে দিতে বার বার অনুরোধ করেন তাঁকে। কিন্তু অনুপ সিং এর কোনো কথাই শুনতে নারাজ তিনি। সেই তখন থেকেই রাগ পুষে রেখেছিলেন অনুপ।

পুলিশ জানিয়েছে, গতকাল বুধবার সন্ধেয় অনুপ ফের অফিসে আসে। সোজা সাদরুলের ঘরে ঢুকে যায়। জানা গেছে, কিছুক্ষণ তাঁদের কথা কাটাকাটি হয়। এরপর অনুপ পকেট থেকে একটি রিভলবার বের করে সটান গুলি চালিয়ে দেয় ম্যানেজারের দিকে। সঙ্গে সঙ্গে সেখান থেকে চম্পট দেয় অনুপ।

সাথে সাথে ছুটে  আসে অফিসের কর্মীরা। ম্যানেজার কে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে খবর ম্যানেজারের  অবস্থা সঙ্কটজনক।