নিয়োগ মামলায় গ্রেফতার মন্ত্রীর হবে বাইপাস সার্জারি

Written by SNS June 14, 2023 5:34 pm

চেন্নাই, ১৪ জুন– নিয়োগ দুর্নীতি মামলায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট মঙ্গলবার গভীর রাতে গ্রেফতার করে তামিলনাড়ুর বিদ্যুৎমন্ত্রী সেনথিল বালাজিকে। কিন্তু গ্রেফতারী পর যখন তাঁকে গাড়িতে তোলা হয় তখন দেখা যায় বুকে হাত দিয়ে প্রবল যন্ত্রণায় কান্নায় আছাড়িপিছাড়ি খাচ্ছেন। মন্ত্রীর এহেন পরিস্থিতি দেখে অনেকেরই মনে হয়েছিল নাটক করছেন মন্ত্রী । কিন্তু পরে জানা যায় নাটক নয় সত্যিই বুকের যন্ত্রনায় তাঁর ওই অবস্থা।

ওইরকম বুকে যন্ত্রণার কথা শুনে এমকে স্ট্যালিনের বিদ্যুৎমন্ত্রীকে হাসপাতালে নিয়ে যায় ইডি। সেখানে তাঁর ইসিজি হয়। তাতে প্রাথমিকভাবে দেখা যায় হার্ট অ্যাটাক হয়নি। তারপর তাঁর বুকে ব্যথার উৎস জানতে করোনারি অ্যাঞ্জিওগ্রাম করেন চিকিৎসকরা।

তা দেখেই হাসপাতালের চিকিৎসকরা ৪৭ বছর বয়সি বালাজির হৃদযন্ত্রে ব্লকেজের বিষয়ে নিশ্চিত হন। এবং ডাক্তাররা পরামর্শ দিয়েছেন, তাঁর বাইপাস সার্জারি করানো উচিত। আপাতত হাসপাতালে তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

টাকার বিনিময়ে চাকরি দিয়ে কয়েকশ কোটি টাকা দুর্নীতির অভিযোগ রয়েছে বালাজির বিরুদ্ধে। ডিএমকে নেতা তথা তামিলনাড়ুর মন্ত্রীর বাড়িতে এই ইডি তল্লাশিকে রাজনৈতিক প্রতিহিংসা হিসাবেই দেখতে চেয়েছিলেন বিরোধীরা। মমতা বন্দ্যোপাধ্যায় থেকে কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে সমালোচনা করেছেন ইডির হানা নিয়ে।