জেলে বসেই প্রিয়তমা জ্যাকলিনকে ‘ভ্যালেন্টাইন্স শুভেচ্ছা’, সুকেশের

Written by SNS February 15, 2023 5:38 pm

মুম্বই, ১৫ ফেব্রুয়ারি– ঠগ বলে কি তার মন নেই। নাকি জেলে রয়েছেন বলে প্রেমিকাকে ভ্যালেন্টাইন্স ডে-র শুভেচ্ছা দিতে পারেন না? হোন না তিনি ২০০ কোটি টাকা অর্থ তছরুপ কাণ্ডে অভিযুক্ত ‘ঠগ’ সুকেশ চন্দ্রশেখর। প্রায় দেড় বছর ধরে তিনি জেলবন্দি। যদিও তার টাকার অনেকটাই তিনি খরচ করেছেন নানা প্রেমিকার ওপর। যাদের মধ্যে অন্যতম জ্যাকলিন ফার্নান্ডেজ। অবশ্য তদন্তকারী অফিসারদের নজর এড়িয়ে যাননি তাঁর প্রেমিকা, অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজও। যদিও জেরার মুখে সুকেশকে নিজের বয়ফ্রেন্ড হিসাবে স্বীকৃতি দেননি জ্যাকলিন। কিন্তু অভিনেত্রী নিজেকে যতই বাঁচানোর চেষ্টা করুক না কেন, সুকেশ কিন্তু এখনও ভোলেননি তাঁর প্রেমিকাকে। তাই মঙ্গলবার, ভ্যালেন্টাইন্স ডে’র দিন পুলিশের চক্রব্যূহ থেকেই শুভেচ্ছা পাঠালেন প্রিয়তমাকে।

মঙ্গলবার এনআইএ আদালতের বাইরে শুনানির জন্য নিয়ে যাওয়া হচ্ছিল সুকেশকে। চারপাশে প্রহরী পুলিশ। এত মাস জেলে থাকার পরেও তাঁর পরনে তখন নামী ব্র্যান্ডের পোশাক। আর তাঁকে ঘিরে অসংখ্য পুলিশকর্মী। সুকেশকে দেখামাত্র জ্যাকলিনকে নিয়ে প্রশ্ন শুরু করে সংবাদমাধ্যম। প্রশ্ন শুনে এড়িয়ে যাননি তিনি। কারও নাম না নিয়েই বলেন, “আমার তরফ থেকে ওঁকে ভ্যালেন্টাইন্স ডে’র শুভেচ্ছা।’’ এরপর তিনি আরও বলেন, ‘‘আপনি যাকে ভালবাসবেন, তাঁকে সবসময় বিপদ থেকে রক্ষার চেষ্টা করবেন।’’

এরপর তাঁকে নোরা ফতেহি নিয়ে প্রশ্ন করতেই এড়িয়ে যান সুকেশ। তাঁর স্পষ্ট জবাব, ‘‘লোভী মানুষদের নিয়ে আমি কোনও কথা বলতে চাই না।’’ উল্লেখ্য, এই প্রথম নয়, আগেও নোরাকে নিয়ে বিস্ফোরক সব মন্তব্য করেছেন ‘কনম্যান’। সুকেশ বলেছিলেন, “জ্যাকলিনকে বিরুদ্ধে নোরা রোজ আমার মগজধোলাইয়ের চেষ্টা করতেন। নোরা এটাও চাইতেন, যে আমি যেন জ্যাকলিনকে ছেড়ে তাঁর সঙ্গে ডেট করি।