গান চুরি ! ভিডিও শেয়ার করে বলিউডকে একহাত গায়কের

Written by SNS January 3, 2023 4:22 pm

ইসলামাবাদ ,৩ জানুয়ারী —একের পর এক বিতর্ক নিয়ে জরাগ্রস্থ শাহরুখ-দীপিকার পাঠান বেশরম। দেশে গেরুয়া শিবিরের অশ্লীলতার অভিযোগ যাও একটু থিতু হয়েছে আর ইতিমধ্যে আরেক বির্তক শিওরে। তাও এবার সুদূর পাকিস্তান থেকে। দীপিকার পরনের গেরুয়া বিকিনি নিয়ে টানাটানি ছেড়ে এবার গান নিয়ে আসরে পাক গায়ক সাজ্জাদ আলি। দেশের হিন্দু সংগঠনের লোকজন এতটা ক্ষেপে গেল যে, শাহরুখের পাঠান ছবি নিষিদ্ধ করতে শুরু করে দিলেন নানা পন্থা। পাঠান ছবির বেশরম গান নিয়ে এবার সমালোচনায় নামলে পাকিস্তানের গায়ক। 

পাকিস্তানের জনপ্রিয় গায়ক সাজ্জাদ আলি সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেন সেখানেই তিনি ইঙ্গিতে জানান, ‘পাঠান’ ছবির ‘বেশরম’ গানটি তাঁর ২৫ বছর পুরনো একটি গানের একেবারে নকল।

এই ভিডিওতে গায়ক সাজ্জাদ জানান, কয়েকদিন আগে ইউটিউবে নতুন বলিউড সিনেমার গান শুনছিলাম। একটা দান শুনে আমার ২৫ বছর আগে তৈরি করা একটা গানের কথা মনে পড়ে গেল। এই ভিডিওতে গানটি গেয়েও শোনালেন সাজ্জাদ আলি।

প্রসঙ্গত, শাহরুখের ‘পাঠান’ অশ্লীল! এই বিতর্কে ছবি বয়কটের ডাক থেকে শাহরুখের কুশপুতুল পোড়ানো, দীপিকার নামে নোংরা উক্তি, সব বিতর্কই প্রায় শেষ। আর এবার এই তালিকায় ঢুকে পড়ল অযোধ্যায় শাহরুখের পারলৌকিক ক্রিয়া! অযোধ্যার রাস্তায় এই ছবির প্রতিবাদে আগেই রাস্তায় নেমেছিলেন সেখানকার তপস্বী ছাবনীর সাধুরা। শাহরুখ খানকে জীবন্ত দগ্ধ করার হুঙ্কারও দিয়েছিলেন পরমহংস আচার্য। এবার শাহরুখের পারলৌকিক ক্রিয়া হল অযোধ্যায়। নেতৃত্বে দিলেন সেই পরমহংস আচার্যই। তাঁর কথায়,‘‘এভাবেই জিহাদের শেষ করলাম।’’

‘পাঠান’ ছবির গান ও বেশ কিছু দৃশ্য নিয়ে আপত্তি তোলেন মধ্যপ্রদেশের বিজেপি নেতা নরোত্তম মিশ্র। টুইট করে তিনি জানিয়েছেন, “পাঠান ছবির বেশ কিছু দৃশ্য অশোভন। এই দৃশ্যগুলো বাতিল না করলে মধ্যপ্রদেশে এই ছবিকে মুক্তি দেওয়া যাবে না।” অনেকে আবার দীপিকার সঙ্গে তাঁর স্বামী রণবীর সিংয়ের নগ্ন ফটোশুটের কার্টুন শেয়ার করেও ব্যঙ্গ করেছেন। গোটা বলিউডকে বয়কট করার ডাকও দেওয়া হয়েছে। তবে বিতর্কের মাঝেও ইউটিউবে গানটির ভিউ বাড়ছে হু হু করে।