বাড়িতে ঢুকে গুলিবৃষ্টি, স্ত্রী ও মায়ের সঙ্গে মৃত্যু এসপি নেতার

Written by SNS November 1, 2022 5:36 pm

লখনউ, ২ নভেম্বর– এমনিতে ভারতের বেশ কিছু রাজ্য সাধারণত অপরাধের তালিকায় সবসময় ওপরের সারিতেই থাকে। সেই তালিকায় উত্তরপ্রদেশও আছে। সেই উত্তরপ্রদেশে ফের হাড় হিম করা ঘটনা।  সোমবার বদাইয়ু জেলায় এক সমাজবাদী পার্টির নেতার বাড়িতে ঢুকে হত্যালীলা চালাল দুষ্কৃতীরা। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু এসপি নেতা রাকেশ গুপ্তের। একই সঙ্গে প্রাণ হারিয়েছেন রাকেশের স্ত্রী এবং মা। তদন্তে নেমেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বদাঁইয়ুর সাথারা গ্রামে সমাজবাদী পার্টির নেতা রাকেশের বাড়িতে ঢোকার দুটি দরজা। চার জন দুষ্কৃতী দুটি বাইকে করে তাঁর বাড়ির সামনে আসে। অভিযোগ, সামনের দরজা দিয়ে বাড়িতে ঢুকে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে দুষ্কৃতীরা। বাড়ির তিন জনের মৃত্যু নিশ্চিত করে পিছনের দরজা দিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।

স্থানীয় সূত্রে খবর, বর্তমানে এসপির জেলা পঞ্চায়েত সদস্য রাকেশ এলাকায় যথেষ্ট জনপ্রিয় নেতা ছিলেন। আগে তিনি ব্লক সভাপতির দায়িত্বও দীর্ঘদিন পালন করেছেন। এই ঘটনায় রাজ্যের সামগ্রিক আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে গুরুতর অভিযোগ তুলেছে এসপি। অখিলেশের দলের প্রাক্তন সাংসদ তথা এলাকারই অন্যতম নেতা ধর্মেন্দ্র যাদব বলেন, ‘‘রাকেশের ঘটনায় স্পষ্ট হয়ে গেল রাজ্যে আইন শৃঙ্খলার অবস্থা ঠিক কী। আমরা দোষীদের অবিলম্বে গ্রেফতার করে কঠোর শাস্তির দাবি জানাচ্ছি।’’